মুক্তাগাছায় যুবলীগের দু’গ্রুপের সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ

0
652

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের মুক্তাগাছায় প্রতিষ্ঠা বার্ষিকীর র‌্যালিতে যুবলীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় ককটেল বিস্ফোরণ এবং গাড়ি ভাঙচুর করা হয়।
আজ সন্ধ্যার দিকে উপজেলার আটানি বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

মুক্তাগাছা থানার ওসি আক্তার মোর্শেদ ককটেল এবং গাড়ি ভাঙচুরের বিষয়টি অস্বীকার করে জানান, একটি মিছিলের পেছন থেকে বড় একটি ইট নিক্ষেপ করা হয়। পরে দু’গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটে। পরে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

জানা যায়, উপজেলা যুবলীগের আহবায়ক জাহাঙ্গীর আলমের নেতৃত্বে পৌরসভার মাঠে ও সিনিয়র যুগ্ম আহবায়ক মাহবুবুল আলম মনির নেতৃত্বে ডাক বাংলোর মাঠে  যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে একই সময়ে পৃথক সমাবেশ করা হয়। আলোচনা সভা শেষে দু’গ্রুপ দুটি র‌্যালি বের করে। র‌্যালি দুটি আটানি বাজার এলাকায় পৌঁছলে একটি ককটেলের বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণের পর দু’গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটে। এক পর্যায়ে বিক্ষোব্ধ নেতা-কর্মীরা বেশ কয়েকটি মাইক্রোবাস, পিকআপ, সিএনজি চালিত অরেটারিকশা ও একটি বেসরকারি কোম্পানির শো-রুমসহ ৫-৭ টি দোকান ভাঙচুর করে।

উপজেলা যুবলীগের আহবায়ক জাহাঙ্গীর জানান, আমাদের মিছিল থেকে কোন ভাঙচুর করা হয়নি। তারাই ককটেল ফাটিয়ে তান্ডব চালিয়েছে। আর সিনিয়র যুগ্ম আহবায়ক মাহবুবুল আলম মনি জানান, উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদককে লক্ষ্য করে হঠাৎ ইট-পাটকেল ছুঁড়তে থাকে আহ্বায়কের কর্মীরা। এসময় আমার ছেলে ইপতেসাম বিবেক (১২) আহত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here