‘মুক্তিযুদ্ধকে স্বীকার করে না বলেই গণহত্যা দিবসে বিএনপির কর্মসূচি নেই’

0
259

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, বিএনপি মুক্তিযুদ্ধকে স্বীকার করে না বলেই ২৫ মার্চ গণহত্যা দিবসে তাদের কোনো কর্মসূচি নেই।

আজ শনিবার বিকেলে রাজধানীর পুরান ঢাকার লালবাগের আজাদ অফিস সংলগ্ন বালুর মাঠে ২৫ মার্চ গণহত্যা দিবস উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

বিএনপি নিজেদের মুক্তিযুদ্ধের দল বলে দাবি করলেও ২৫ মার্চ তাদের কোনো কর্মসূচি নেই উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, ‘যারা ২৫ মার্চ পালন করে না, তারা মুক্তিযুদ্ধকে স্বীকার করে না। ’

তিনি বলেন, বিএনপিকে দল হিসেবে তাদের রাজনৈতিক অবস্থান পরিষ্কার করতে হবে। তা না হলে তারা যে পাকিস্তানের চিন্তা ধারণ করে তা পরিষ্কার হয়ে যাবে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মোজাফফর হোসেন পল্টু, আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ড. আবদুর রাজ্জাক এমপি, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি, খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র মো. সাঈদ খোকন ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here