মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আয়োজনে ইফতার ও দোয়া অনুষ্ঠান

0
60

ষ্টাফ রিপোর্টারঃ বন্দর নগরী বেনাপোলে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের উদ্যোগে আজ বৃহস্পতিবার সানরুপ রেস্টুরেন্টে এক দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

এই ইফতার ও দোয়া অনুষ্ঠানের সার্বিক সহযোগীতায় ছিলেন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির নির্বাহি সদস্য ও বেনাপোল পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন উজ্জল।

উক্ত ইফতার ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বেনাপোল-পুটখালি শাখা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শাহ আলম হাওলাদার এবং বাহাদুরপুর শাখা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা দ্বীন মোহাম্মদ চাচার নেতৃত্বে বেনাপোল, বাহাদুরপুর ও পুটখালী ইউনিটের বীর মুক্তিযোদ্ধাগণ।

ভার্চুয়ালি ঢাকা থেকে যুক্ত থেকে দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সংগ্রামী সভাপতি ও মুক্তিযুদ্ধ প্রজন্ম কেন্দ্রীয় সংসদের চেয়ারম্যান এবং বাংলাদেশ আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির অন্যতম সদস্য মেহেদী হাসান।

এসময় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের পক্ষে উপস্থিত ছিলেন, কামরুজ্জামান তরু, এনামুল হক জুয়েল, জুম্মান, আবুল হাসেম, ওসমান গণি, মিল্টন, মিয়াদ আলী, বাবলুর রহমান, শফিউর রহমান, জিল্লুর রহমান, উসমান গণি, জাহিদ হাসান সহ প্রমুখ।

উক্ত ইফতার ও দোয়া অনুষ্ঠানে বেনাপোল বন্দরে কর্মরত সকল প্রশাসনিক সেক্টরের ঊর্ধ্বতন কর্মকর্তা, সাংবাদিক সহ বেনাপোল পৌর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।