মেসির স্বর্ণখচিত আইফোন নিয়ে যা জানা গেল

0
37

অনলাইন ডেস্ক : কাতার বিশ্বকাপে ট্রফি জয় করে সব অপূর্ণতাকে পূর্ণতা দিয়েছেন লিওনেল মেসি। সেই সাথে মাঠে গড়েছেন অনেক রেকর্ডও। লিওনেল মেসি হয়ে উঠেছেন বর্তমান ফুটবল বিশ্বের অন্যতম মহাতারকা। তার হাত ধরেই শিরোপার খরা কেটেছে আর্জেন্টিনার। প্রথমে কোপা আমেরিকার শিরোপা জয়। এরপর বিশ্বকাপ। এখন চারিদিকে মেসি বন্দনা।

মেসির প্রতি ভালবাসা ও তার বিষয়ে জানতে আরও আগ্রহ বেড়েছে ভক্তদের। কারও কারও মনে প্রশ্ন উঠেছে, মেসি কোন স্মার্টফোন ব্যবহার করেন? প্রযুক্তির এই যুগে লিও মেসির পকেটের স্মার্টফোন দেখলে মানুষের চোখ কপালে উঠবে। কারণ তার ফোনটি ২৪ ক্যারেট স্বর্ণে মোড়া। মেসির ফোন নিয়ে নতুন কোনও রিপোর্ট অবশ্য সামনে আসেনি। তবে ২০১৯ সালের একটি রিপোর্টে জানা যায় যে তার কাছে খুবই দামি স্মার্টফোন রয়েছে।

লাক্সারি লাঞ্চেস ডটকমের রিপোর্টে জানা যায়, লিওনেল মেসি আইফোন এক্সএস ম্যাক্স ব্যবহার করেন। সেটিকে কাস্টমাইজ করিয়েছেন তিনি। অর্থাৎ ফোনটি কেনার পর তাতে কিছু পরিবর্তন এনেছেন মেসি। আইফোন এক্সএস ম্যাক্স স্মার্টফোনে কাস্টম গোল্ড কেস ব্যবহার করেছেন তিনি। সেটিকে তৈরি করেছে যুক্তরাজ্যের আইডিজাইন গোল্ড। সেই সময় এই ফোনটি সবচেয়ে বেশি দামী ছিল। আর তার ওপর স্বর্ণের আবরণ থাকায় সেটির দাম আরও বেড়ে যায়। কেসটি তৈরি করতে ২৪ ক্যারেট স্বর্ণ ব্যবহার করা হয়।
ফোনের স্বর্ণের কেসটি একদম অভিনব দেখতে। এর পেছনে লেখা রয়েছে মেসির নাম ও জার্সির নম্বর। এছাড়া তার স্ত্রী ও সন্তানদের নামও সেখানে রয়েছে। ডিভাইসের পেছন দিকে আর্জেন্টিনা ও বার্সেলোনার ব্যাজও দেখা যাবে। স্বর্ণসহ আইফোন এক্সএস ম্যাক্স স্মার্টফোনটির আনুমানিক দাম প্রায় ২১,০০০ ডলার। এখন হয়ত তার কাছে আইফোন ১৪ প্রো ম্যাক্স রয়েছে। তবে এই বিষয়ে কোনও রিপোর্ট এখনো সামনে আসেনি।