মেসি-সুয়ারেজদের ‘গুডাবাই’ বলে দিলেন নেইমার

0
226

ক্রীড়া ডেস্ক: ২০১৩ সালে যখন নেইমার স্বদেশী ক্লাব সান্তোস ছেড়ে বার্সেলোনায় যোগ দিলেন, তার আগে কি নাটকটাই হয়েছিল তাকে নিয়ে! বার্সেলোনা, রিয়াল মাদ্রিদ, ম্যানচেস্টার ইউনাইটেড, ম্যানচেস্টার সিটি, চেলসি, জুভেন্টাস-বিশ্বের প্রায় সব নামীদামী ক্লাবই প্রতিযোগিতায় নেমেছিল তাকে দলে নেওয়ার জন্য। কিন্তু শেষ পর্যন্ত বার্সেলোনায় যোগ দেন ব্রাজিলিয়ান তারকা। এবারও কম নাটক হয়নি। তবে গত কয়েকদিনের সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বার্সেলোনা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইন-পিএসজি’র জার্সি গায়ে মাঠে নামার অপেক্ষায় তিনি।

ইএসপিএন’র খবরে বলা হয়, বার্সেলোনার হয়ে বুধবারের ট্রেনিং করেননি ব্রাজিলিয়ান তারকা। ইতোমধ্যে ক্লাবের সতীর্থদের বলে দিয়েছেন গুডবাই! এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে ক্লাব কর্তৃপক্ষ। এর ফলে এনএসএন ত্রয়ীকে আর একসঙ্গে জুটি বেঁধে মাঠ মাতাতে দেখতে পাবে না ফুটবল বিশ্ব।

বার্সার এক মুখপাত্রের বরাত দিয়ে খবরে বলা হয়, ‘প্রত্যাশা অনুযায়ী নেইমার ট্রেনিংয়ে এসেছিলেন। ক্লাব ছাড়ার ইচ্ছা থাকায় সে তার টিমমেটদের বিদায় বলে দিয়েছে। এ পরিস্থিতিতে কোচ তাকে অনুশীলন না করার অনুমতি দিয়েছেন। ’

চুক্তির বিশ্ব রেকর্ড গড়েই বার্সেলোনা থেকে নেইমারকে ছিনিয়ে নিয়েছে পিএসজি। নেইমারের উপর ২২ কোটি ২০ লাখ ইউরোর বাই-আউট ক্লজ ঝুলিয়ে রেখেছিল বার্সা। যা দিয়েই নিতে রাজি হয় পিএসজি।

খবরে আরও বলা হয়, ইতোমধ্যে ক্লাব তাকে চলে যাওয়ার অনুমতি দিয়েছে। এর ফলে বিশ্বের সবচেয়ে দামি ফুটবলারের তালিকায় নাম লেখাতে যাচ্ছেন এই ব্রাজিলিয়ান সুপারস্টার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here