মেহেরপুরে দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে নিহত ২

0
46

জেলা প্রতিনিধি মেহেরপুর: জেলার গাংনীর ধলা গ্রামে দুই ইউপি সদস্য প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ২০ জন।

সোমবার (৮ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন, ধলা গ্রামের জাহারুল ইসলাম (৫৭) ও সাহাদুল ইসলাম (৫৫)। নিহত দুজনই ইউপি মেম্বর আজমাইন হোসেন টুটুলের ভাই।

স্থানীরা জানান, উপজেলার কাথুলী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড সদস্য (মেম্বর) আজমাইন হোসেন টুটুলের সঙ্গে উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ধলা গ্রামের বাসিন্দা আতিয়ার রহমানের বিরোধ চলছিলো। এবার আতিয়ার হোসেন ও আজমাইন হোসেন টুটুল একই ওয়ার্ডে মেম্বর পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রচার-প্রচারণা নিয়ে দুপক্ষের মধ্যে বিরোধ চাঙ্গা হয়ে ওঠে। সোমবার সকালে উভয়পক্ষের লোকজন ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে ২০-২২ জন আহত হন। পরে তাদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (আরএমও) বিডি দাস বলেন, আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশংকাজনক। মুমূর্ষু অবস্থায় চারজনকে কুষ্টিয়া মেডিকেলে পাঠানো হয়েছে। বাকিদের হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

গাংনী থানার ওসি বজলুর রহমান জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত ও স্বাভাবিক।