মৈত্রী ভলান্টিয়ার্সকে ৩০টি অক্সিজেন সিলিন্ডার দিলো জাগরণী চক্র ফাউন্ডেশন, বাঘারপাড়ায় খাদ্য উপহার প্রদান

0
42

নিজস্ব প্রতিবেদক মৈত্রী ভলান্টিয়ার্স অগ্রযাত্রাকে আরও এক ধাপ এগিয়ে দেওয়ার জন্য জাগরণী চক্র ফাউন্ডেশন বৃহস্পতিবার ৩০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছে। সকাল ১১টায় জেসিএফ প্রধান কার্যালয়ে এই সিলিন্ডারসমূহ গ্রহন করেন মৈত্রী ভলান্টিয়ার্সের আহবায়ক অ্যাড. মাহমুদ হাসান বুলু, সদস্য সচিব মামুনুর রশীদ, সদস্য দীপ মাহমুদ ও আলাউদ্দিন আহমেদ। জাগরণী চক্র ফাউন্ডেশনের পক্ষ থেকে সিলিন্ডার প্রদানের সময় উপস্থিত ছিলেন জেসিএফ’র পরিচালক (প্রশাসন) মেরিনা আক্তার, পরিচালক (অর্থ) বিশ্বজিত ঘোষ, পরিচালক (কর্মসূচী) কাজী মাজেদ নওয়াজ, পরিচালক (ক্ষুদ্র ঋণ) আজিজুল হক, উপ পরিচালক আব্দুল জলিল ও টমাস বিশ্বাস।
মৈত্রী ভলান্টিয়ার্স টিমের পক্ষ থেকে জাগরণী চক্র ফাউন্ডেশন কর্তৃপক্ষের প্রতি জানাই আন্তরিক কৃতজ্ঞতা।
এদিকে, মৈত্রী ভলান্টিয়ার্সের উদ্যোগে একই দিনে (বৃহস্পতিবার) সকাল ১১টায় বাঘারপাড়া উপজেলার বাঁকড়িতে ১০০ জন ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে খাদ্য উপহার বিতরণ করা হয়। এসময় মৈত্রী ভলান্টিয়ার্সের পক্ষ থেকে উপস্থিত ছিলেন- সদস্য হারুন-অর-রশীদ, সেখ তারিকুল ইসলাম, বিপুল বিশ্বাস, বাঘাপাড়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বিথীকা রানি বিশ্বাস প্রমুখ।
অপরদিকে, বিকেল ৫টা বসুন্দিয়া বাজারে ১০০ জন ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে খাদ্য উপহার বিতরণ করা হয়। এসময় মৈত্রী ভলান্টিয়ার্সের পক্ষ থেকে উপস্থিত ছিলেন- মৈত্রী ভলান্টিয়ার্সের আহ্বায়ক মাহমুদ হাসান বুলু, সদস্য শেখ আলাউদ্দিন, সাওগাত কামাল দীপ, বসুন্দিয়া কলেজিয়েট স্কুলের সহকারী প্রধান শিক্ষক মাও. শহিদুল ইসলাম, যশোর জেলা কৃষক সমিতি সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রমুখ।
উপহারের মধ্যে ছিলো- ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, আধা কেজি সয়াবিন তেল ও আধা কেজি লবন।#