ম্যানচেস্টার ঘাতকের শেষ মুহূর্তের ছবি প্রকাশ

0
224

ম্যাগপাই নিউজ ডেস্ক : ম্যানচেস্টারের গ্র্যান্ড এরিয়ানায় সেদিন চলছিল একটি গানের কনসার্ট। স্টেজে তখন ছিলেন ব্রিটেনের এক প্রখ্যাত গায়িকা। গান সবেমাত্র শেষ হয়েছে ঠিক তখন প্রচণ্ড বিস্ফোরণে কেঁপে উঠল সম্পূর্ণ কনসার্ট হল। আত্মঘাতী জঙ্গি হানায় চারদিকে ছড়িয়ে রয়েছে রক্তমাখা দেহাংশ। ম্যানচেস্টারে ওই দিনের হামলায় প্রাণ গিয়েছিল ২২ জন নিরীহ মানুষের।

এরপর এই হামলার দায় স্বীকার করেছে জঙ্গি গোষ্ঠী আইএস। আত্মঘাতী হানার মূলহোতার নামও প্রকাশ করেছিল লন্ডন পুলিশ। তার নাম সালমান আবেদী। এবার সেই ঘাতকের শেষ মুহূর্তের ছবি সকলের সামনে আনল পুলিশ।

ছবিতে বাইশ বছরের যুবকটিকে দেখা যাচ্ছে একটি জিনস, টি-সার্ট, জ্যাকেট পরিহিত অবস্থায়। চোখে চশমা ও মাথায় বেস বল ক্যাপ। মুখ দেখে বোঝার উপায় নেই এই মুখের পিছনে লুকিয়ে রয়েছে এক পৈশাচিক রূপ।

যদিও ম্যাঞ্চেস্টার গ্রেটার পুলিশের পক্ষ তেকে জানান হয়নি সেই দিন কোনও স্থান থেকে ছবিটা নেওয়া হয়েছিল। এডিটিংয়ের মাধ্যমে কালো করে দেওয়া হয়েছে ছবির পিছনের অংশ। সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে কনসার্ট হলে ঢোকার আগে সিটি সেন্টার ফ্ল্যাটের কাছে শেষ বারের মতো বোমাটিকে দেখে হাত দিয়ে স্পর্শ করেছিল সালমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here