ময়মনসিংহে বিএনপির সমাবেশস্থল কানায় কানায় পূর্ণ

0
31

নিজস্ব প্রতিবেদক : ময়মনসিংহ শহরের পলিটেকনিক মাঠে বিএনপির বিভাগীয় সমাবেশ চলছে। শনিবার দুপুর ২টার দিকে এই সমাবেশ শুরু হয়।

খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, নির্বাচনকালীন তত্ত্বাবধায়ক সরকার, জ্বালানি তেল, চাল-ডালসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি, পুলিশ ও সন্ত্রাসীদের গুলিতে হত্যা, হামলা এবং মিথ্যা মামলার প্রতিবাদে এ বিভাগীয় গণসমাবেশ করছে বিএনপি।

সমাবেশের প্রধান অতিথি দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। দুপুর ২টা ১৫ মিনিটের তিনি সমাবেশ মঞ্চে ওঠেন। সমাবেশে সভাপতিত্ব করছেন ময়মনসিংহ মহানগর বিএনপির আহ্বায়ক অধ্যাপক এ কে এম শফিকুল ইসলাম।
পলিটেকনিক ইনস্টিটিউট কলেজ মাঠে গতকাল শুক্রবার রাত থেকে আসতে শুরু করেন বিএনপি নেতাকর্মীরা। অনেকে রাতেই অবস্থান নিয়েছিলেন সেখানে। সকাল হতেই খণ্ড খণ্ড মিছিল নিয়ে বিভিন্ন জেলা, উপজেলা শহর থেকে কলেজ মাঠে আসেন নেতাকর্মীরা। পূর্বঘোষিত সময় দুপুর ২টার আগেই কলেজ মাঠ কানায় কানায় পূর্ণ।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ওসি মোহাম্মদ শাহ কামাল আকন্দ এ তথ্য নিশ্চিত করেছেন।

নগরীর রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বরে দুপুর ১টা থেকে মোতায়েন ছিল পুলিশ। এছাড়া নগরীর জিরো পয়েন্ট সিজিএম কোর্ট এলাকা, শম্ভুগঞ্জ ব্রিজ মোড়, চরপাড়ামোড়সহ নগরীর প্রবেশ মুখগুলোতে পুলিশের অবস্থান দেখা গেছে।