যশোরে করোনায় আক্রান্ত এক নারীকে নিয়ে তোলপাড়

0
99

নিজস্ব প্রতিবেদক : যশোরে করোনা আক্রান্ত এক নারী হোম কোয়ারেন্টইন না থেকে বিয়ের করার ঘটনাকে কেন্দ্র করে আলোচনার ঝড় বইছে । যশোর শহরের একটি ডায়াগনেস্টিক সেন্টারে কর্মরত সাগরিকা আক্তার তালাক প্রাপ্ত স্বামীকে তৃতীয়বার বিয়ে করেছেন। দুই সন্তানের জননী সাগরিকা আক্তার স্বামী ড্রাইভার রকিবুল হাসান ডাবলু যশোর শহরের হুসতলা কবরস্থান রোডের বাসিন্দা ।
জানা গেছে, দুই সন্তানের জননী সাগরিকা চলতি বছরের ৪ জুলাই ডাবলুকে তালাক দেন। এরপর যশোর পৌরসভার রেজিষ্টি অফিসে ১০ অক্টোবর তৃতীয়বার তাকে বিয়ে করেন। ১ লাখ টাকার দেনমোহরে তার বিয়ের রেজিস্ট্রি হয় ১০ অক্টোবর। যার রেজিঃ নং এ, সিরিয়াল নম্বর ২৫১,বই নম্বর ১০/২০, পাতা নম্বর ২৪।
অথচ সাগরিকা করোনা পজিটিভ শনাক্ত হয় চলতি বছরের ৭ অক্টোবর। যার চিঠি নম্বর ২০৯, ল্যাব আইডি নম্বর জিসি১৪৫.০৭৪, তারিখ ৮.১০.২০২০, তিনি যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের স্যাম্পল দেন ৭ অক্টোবর।
হাসপাতাল সূত্রে জানা গেছে, ৭ অক্টোবর করোনা আক্রান্ত হওয়ার পর ১০ তারিখে ডাবলুকে রেজিস্ট্রি বিয়ে করেন সাগরিকা। অথচ সেই সময় ১৪দিন হোম কোয়ারেন্টইন থাকার কথা ছিল। ঐ প্রতিষ্টানের সূত্র জানায়, সাগরিকা করোনা আক্রান্ত হওয়ার পর সেখানে ১৫-১৬জন করোনা আক্রান্ত হন।
করোনা আক্রান্ত হওয়ার পর বিয়ে করার ব্যাপারে যোগাযোগ করা হয় সাগরিকার সাথে। তবে তাকে পাওয়া যায়নি। এমনকি তার মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিপ করেননি ।