যশোর বাঘারপাড়ায় বাস দুর্ঘটনায় চালক নিহত আহত ১০

0
41

নিজস্ব প্রতিবেদক : যশোরের বাঘারপাড়ায় বাস দুর্ঘটনায় চালক রুস্তুম আলী (৫২) নিহত হয়েছেন। তিনি উপজেলার বহরমপুর গ্রামের মৃত সোহরাব মোল্যার ছেলে।এ ঘটনায় কমবেশি দশ জন আহত হয়েছে। আহতদের মধ্যে চার জনকে যশোর জেনারেল হাসপাতালে ও ছয় জনকে বাঘারপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।
সোমবার বেলা ১১টার দিকে যশোর-নড়াইল সড়কে বাঘারপাড়ার দাতপুর এলাকায় ঘটে। নিহতের ভাই জয়নাল আবেদিন বলেন, আমার ভাই যশোর-কালনা রুটের বাসচালক। সকালে তিনি বাস চালিয়ে নড়াইলে যাচ্ছিলেন। পথিমধ্যে দাতপুরে পৌঁছালে বাসের একটি চাকা ব্লাস্ট হলে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা লেগে উল্টে যায়। এতে ভাইসহ কমবেশি ১০জন গুরুতর আহত হন। স্থানীয়দের সহযোগিতায় ভাইকে যশোর জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
দুর্ঘটনায় আহত যশোর সদরের কচুয়া গ্রামের মাহবুল ইসলামের মেয়ে মারিয়া বলেন, আমি, চাচাতবোন নায়মা (১৩) ও চাচাতভাই রাশেদুল ইসলাম (১৬) বাসে নড়াইল যাচ্ছিলাম। স্থানীয় লোকজন ও পুলিশ জানায়, দুর্ঘটনায় কমপক্ষে দশ জন আহত হয়েছে। তার মধ্যে বাঘারপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয় ছয় জনকে; তাদের মধ্যে দুই জন ভর্তি রয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছে। যশোর জেনারেল হাসপাতালে চার জনকে আনা হয়। তারমধ্যে বাঘারপাড়ার নওয়াপাড়া গ্রামের মান্নান মিয়ার ছেলে নাফিজ আসলাম ইসা (৩২) যশোর জেনারেল হাসপাতালে ভর্তি। তিনি উপজেলা ছাত্রদলের আহ্বায়ক। হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আহম্মেদ তারেক শামস বলেন, হাসপাতালে আনার আগেই রুস্তুম আলী মারা যান। অন্যরা আশঙ্কামুক্ত।
জানতে চাইলে বাঘারপাড়া থানার ওসি ফিরোজ উদ্দিন বলেন, বাসের চাকা ব্লাস্ট হয়ে দুর্ঘটনায় গাড়িচালক নিহত হয়েছেন।