যশোর সদর উপজেলা বিএনপি’র সভাপতি নূর-উন-নবী, সম্পাদক আঞ্জারুল হক খোকন

0
109

নিজস্ব প্রতিবেদক : মোহাম্মদ নূর-উন-নবী আবারও যশোর সদর উপজেলা বিএনপি’র সভাপতি নির্বাচিত হয়েছেন। টানা সময় তিনি সভাপতি পদে দায়িত্ব পালন করে আসছেন। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আঞ্জারুল হক খোকন।

দু’জন করে প্রার্থী শীর্ষ এই পদ দুটিতে প্রতিদ্বন্দিদ্বতা করেন। এছাড়া সাংগঠনিক সম্পাদকের দুটি পদে ৩ জন প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচিত হয়েছেন আব্দুর রাজ্জাক ও মোহাম্মদ মিঠু। যশোর জেলা বিএনপি’র সদস্য সচিব অ্যাডভোকেট সাবেরুল হক সাবু নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন। তাকে সহযোগিতা করেন জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য গোলাম রেজা দুলু ও দেলোয়ার হোসেন খোকন।

দেলোয়ার হোসেন খোকন জানান, বিএনপি’র সাংগঠনিক ইউনিটগুলো তৃণমূলের ভোটে গঠন করা হচ্ছে। যশোর সদর উপজেলা বিএনপি’র ৩টি পদে ভোটাভুটি হয়েছে। পদ ৩টিতে ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। উৎসবমুখর ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট অনুষ্ঠিত হয়েছে। মোট ভোটার ছিল ৯৯৬ জন। এরমধ্যে ৯৪০ জন ভোটাধিকার প্রয়োগ করেছেন। পরাজিত প্রার্থীদের নাম প্রকাশ করতে চাননি এই নেতা। তিনি বলেন, দলের ঐক্যের স¦ার্থে পরাজিতদের নাম প্রকাশ করা হচ্ছে না। শুধুমাত্র নির্বাচিতদের নাম প্রকাশ করা হয়েছে।