যশোরের আরবপুর ইউনিয়নে উপনির্বাচন: বিপুল ভোটে নৌকার জয়

0
29

নিজস্ব প্রতিবেদক : যশোর সদর উপজেলার আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে নৌকা মার্কার প্রার্থী শাহারুল ইসলাম বিপুল ভোটের ব্যবধানে জয়ী হয়েছে। বুধবার (২ নভেম্বর) ভোটগ্রহণের পর ফলাফল ঘোষণার সময় রিটার্নিং কর্মকর্তা বাদল চন্দ্র অধিকারী তাকে বিজয়ী ঘোষণা করেন।

তিনি জানান, উৎসবমুখর পরিবেশের মধ্যদিয়ে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ হয়। নির্বাচনে নৌকার প্রার্থী শাহারুল ইসলাম ৯ হাজার ৬৯৯ ভোট পেয়ে বিজয়ী হন। তার প্রতিদ্বন্দ্বী আনারস মার্কার প্রার্থী শহীদুজ্জামান শহীদ পাঁচ হাজার ৮৪ ও চশমা মার্কার প্রার্থী আসাদুজ্জামান খোকন তিন হাজার ১৮ ভোট পেয়েছেন।

এ নির্বাচনে ইভিএম পদ্ধতিতে ১৬টি কেন্দ্রে ভোটগ্রহণ করা হয়। তার মধ্যে চাঁদপুর এবতেদায়ী মাদরাসা কেন্দ্রে নৌকা ৭৭৫, আনারস ৩৬৮, চশমা ১২৪ পেয়েছে। বালিয়া ভেকুটিয়া মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা ৮৪১, আনারস ২৮৮ ও চশমা ৬১ ভোট পেয়েছে। মুক্তেশ্বরী মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা ৮৩৩, আনারস ২৩১ ও চশমা ১০৯ ভোট পেয়েছে। বালিয়া ভেকুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা ৮৩০, আনারস ৩৭২ ও চশমা ৩৯ ভোট পেয়েছে। ভেকুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা ৮৪৩, আনারস ২৮৬ ও চশমা ১০১ ভোট পেয়েছে। আর্দশ সুজলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা ৪০৩, আনারস ৩১৬ ও চশমা ১৪১ ভোট পেয়েছে। বর্ণমালা বিদ্যাপীঠ-২ কেন্দ্রে নৌকা ৪০১, আনারস ৩৫৪ ও চশমা ১৩৭ ভোট পেয়েছে। বর্ণমালা বিদ্যাপীঠ কেন্দ্রে নৌকা ২৫৭, আনারস ২৯৬ ও চশমা ৪৩৯ ভোট পেয়েছে। খোলাডাঙ্গা কর্মজীবী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা ২০১, আনারস ১৪১ ও চশমা ৬১০ ভোট পেয়েছে। খোলাডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা ২৪০, আনারস ১৩১, চশমা ৫৬৬ ভোট পেয়েছে। মন্ডলগাতি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা ৫৭৫, আনারস ৩৬৪ ও চশমা ১৮৭ ভোট পেয়েছে। কৃষ্ণবাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা ৬৯১, আনারস ২৬৯ ও চশমা ৫৩ ভোট পেয়েছে। মালঞ্চি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা ৪৪০, আনারস ৪১৯ ও চশমা ৬৮ ভোট পেয়েছে। পতেঙ্গী এডাস স্কুল কেন্দ্রে নৌকা ৭৭৫, আনারস ৪৪১ ও চশমা ১৬২ ভোট পেয়েছে। ধোপাখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা ১০২১, আনারস ৫২৪ ও চশমা ৭১ ভোট পেয়েছে।

স্বাআলো/এস/রুহুল