যশোরের এক কিশোরের রহস্যজনক মৃত্যু

0
245

বিশেষ প্রতিনিধি : যশোরের মনিরামপুরে হৃদয় দাস (১৭) নামের এক কিশোরের রহস্যজনক মৃত্যু হয়েছে। উপজেলার খেদাপাড়া দাস পাড়ায় ফুফুর বাড়িতে বেড়াতে গিয়ে গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করেছে বলে স্বজনদের দাবি। হৃদয় দাস একই উপজেলার হোগলাডাঙ্গা গ্রামের বকুল দাসের ছেলে।

সে যশোর রেলজংশনের পাশে হরিজন পল্লীতে থাকতো। এ ঘটনায় বৃহস্পতিবার সকালে হৃদয়ের বাবা বাদী হয়ে মণিরামপুর থানায় একটি অপমৃত্যু মামলা করেছেন।মনিরামপুরের খেদাপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ইকবাল হোসেন জানান, বুধবার সকালে হৃদয় খেদাপাড়া দাসপাড়ায় তার ফুফু বাড়িতে বেড়াতে আসে। রাতে তার ফুফু বাড়ির লোকজন তাকে একা রেখে কাশিমনগর ইউনিয়নের ইত্যা দাসপাড়ায় একটি ধর্মীয় অনুষ্ঠানে যান। রাত দুইটার দিকে বাড়িতে এসে তারা ঘরের ভেতর থেকে দরজা বন্ধ অবস্থায় পান।

অনেক ডাকাডাকির পরও হৃদয় দরজা না খোলায় জানলা দিয়ে ভেতরে তাকিয়ে তারা হৃদয়ের লাশ ঝুলতে দেখেন। খবর পেয়ে দরজা খুলে লাশ উদ্ধার করে পুলিশ। এসআই ইকবাল আরো জানান, হৃদয়ের সঙ্গে পঞ্চম শ্রেণিপড়–য়া একটি মেয়ের বিয়ে ঠিক হয়েছিল। এখন মেয়েটির পরিবার তার সঙ্গে বিয়ে দিতে চাইছে না। এই ক্ষোভে সে আত্মহত্য করতে পারে বলে তার স্বজনরা ধারণা করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here