যশোরের ক্রীড়াঙ্গনে যোগ হচ্ছে লং টেনিস কমপ্লেক্স

0
74

ডি এইচ দিলসান : যশোরের ক্রীড়াঙ্গনে যোগ হচ্ছে লং টেনিস কমপ্লেক্স। ইতমধ্যে লং টেনিস কমপ্লেক্স তৈরির লক্ষে যশোর ক্লাবকে মনোনিত করে জায়গা পরিদর্শন করে গেছেন জাতীয় ক্রীড়া পরিষদের প্লানিং কমিশনের ডিরেক্টর প্রকৌশলি সারোয়ার জাহান ও সহকারী প্রকৌশলি সারোয়ার হোসেন। এছাড়া যশোর জিবনেসিয়ামের টিন, ভলিবল গ্রাউন্ড ও বাস্কেটবল গ্রাউন্ডের সংস্কার এবং আমেনা খাতুন ক্রিকেট প্যাভেলিয়ানের সংসকার কাজ করার জন্য পরিদর্শন করেছেন তারা।
এ ব্যাপারে যশোর ক্লাবের সাধারন সম্পাদক হুমায়ন কবির কবু বলেন, যশোর ক্লাবে লং টেনিস কমপ্লেক্স হলে সেটা যশোরের জন্য ভালো, তবে তিনি বলেন আমরা কমিটির একটি মিটিং করে সিদ্ধান্ত নিবো, সেখানে যদি সবাই মত দেয় তাহলে হবে আর মত না দিলে অন্য কোথাও আমরা জায়গা ঠিক করে দিবো।
এ ব্যাপারে যশোর জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কুবির বলেন, আমরা জেলা ক্রীড়া সংস্থার দায়িত্ব নেওয়ার পর থেকে দৃশ্যমান বহু উন্নয়ন কাজ করে চলেছি। তিনি বলেন বর্তমান ক্রীড়া বান্ধক সরকার আমাদের সকল চাহিদা পুরন করছেন। তিনি বলেন, স্টেডিয়াম উচু করার জন্য ৩ কোটি টাকা বরাদ্দ হয়ে গেছে, আমরা গ্যালারি করেছি, নতুন প্যাভেলিয়ান হবে। তিনি বলেন যশোরে একটি পরিপূর্ণ লং টেনিং কমপ্লেক্স হবে। ইতমধ্যে তার জন্য জায়গা পরিদর্শন করেছে এনএসসি। এছাড়া জিবনেসিয়ামের টিন, ভলিবল গ্রাউন্ড ও বাস্কেটবল গ্রাউন্ডের সংস্কার এবং আমেনা খাতুন ক্রিকেট প্যাভেলিয়ানের সংসকার কাজ করে দিবে ক্রীড়া পরিষদ।
তিনি বলেন যশোর ক্লাব যদি জায়গা দেয় তাহলে লং টেনিস কমপ্লেক্স ওখানে হবে আর যদি জায়গা না দেয় তাহলে আমরা বিকল্প জায়গায় করবো।
এ ব্যাপারে জাতীয় ক্রীড়া পরিষদের প্লানিং কমিশনের ডিরেক্টর প্রকৌশলি সারোয়ার জাহান বলেন, আমরা যশোরের ক্রীড়াঙ্গনের উন্নয়নে কাজ করতে চাই। তিনি বলেন, যশোর দীর্ঘদিন ধরে দেশের ক্রীড়া ক্ষেত্রে লিড দিয়ে আসছে, তারই ধারাবাহিকতায় যশোরের ক্রীড়াঙ্গন বিভিন্ন উন্নয়ন প্রকল্পের দাবিদার। তিনি বলেন আমরা লং টেনিস কমপ্লেক্স তৈরি করার জন্য জায়গা দেখেছি, এখন যশোর যদি চাই তাহলে অবশ্যয় আমরা করে দিবে।