যশোরের চুড়ামনকাটিতে ট্রাকের চাপায় দু’জন নিহত

0
21

নিজস্ব প্রতিবেদক : যশোরের চুড়ামনকাটিতে ট্রাকের চাপায় দু’জন নিহত হয়েছেন। মঙ্গলবার রাতে যশোর-ঝিনাইদহ মহাসড়কের চুড়ামনকাটি সানতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, মোটরসাইকেল চালক যশোরের চৌগাছা উপজেলার সৈয়দপুর গ্রামের আব্দুলকাদেরের ছেলে হযরত আলী (৩৫) ও যাত্রী ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার মিঠাপুকুর গ্রামের মৃত ইউসুফ আলীর ছেলে মাছ ব্যবসায়ী বুলবুল (৪০)।
স্থানীয় ও স্বজনদের সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে মাছ ব্যবসায়ী বুলবুল কালীগঞ্জ থেকে মোটরসাইকেল চালক হযরত আলীর মোটরসাইকেল (যশোর হ ১৫-২২০৫) ভাড়া করে যশোরে আসছিলেন। রাত সাড়ে ৯টার দিকে তাদের মোটরসাইকেল যশোর-ঝিনাইদহ মহাসড়কের চুড়ামনকাটি সানতলা এলাকায় পৌঁছালে একটি ট্রাক তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই বুলবুল ও হযরত আলীর মৃত্যু হয়।
স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে যশোর ফায়ার সার্ভিস কর্মীরা ও বারোবাজার হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে হাজির হন। তারা নিহত দু’জনের লাশ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। একই সাথে নিহতদের বিধ্বস্ত মোটরসাইকেলটিও উদ্ধার করা হয়েছে।
বারোবাজার হাইওয়ে থানার ওসি মঞ্জুরুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, মরদেহ যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।