যশোরের চৌগাছায় করোনার উপসর্গ নিয়ে সিংহঝুলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মৃত্যু

0
31

নিজস্ব প্রতিবেদক : যশোরের চৌগাছায় করোনা উপসর্গ নিয়ে সিংহঝুলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান নিপুর (৬০) মৃত্যু হয়েছে। শুক্রবার ভোর রাত ৪টায় খুলনার একটি হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন।
এলাকাবাসী জানিয়েছেন, সিংহঝুলী গ্রামের হাফিজুর রহমান নিপু এক সপ্তাহ আগে জ্বর ও ঠান্ডাজনিত রোগে ভুগছিলেন। এই অবস্থায় স্থানীয় ডাক্তারের পরামর্শে তিনি চিকিৎসা গ্রহণ করেন। বৃহস্পতিবার তার অবস্থার অবনতি হলে খুলনায় বসবাসকারী ছেলের কথামত চিকিৎসার জন্য দ্রত তাকে খুলনায় নেয়া হয়। পরিবারের লোকজন সেখানে একটি হাসপাতালেও ভর্তি করেন তাকে। শুক্রবার ভোর করোনা উপসর্গ নিয়ে সিংহঝুলি আ’লীগ সেক্রেটারির মৃত্যু৪টার দিকে ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নিপু। মরদেহ গ্রামের বাড়ি সিংহঝুলীতে আনা হয়েছে।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সামসুর রহমান টিয়া বলেন, করোনা উপসর্গে সাধারণ সম্পাদকের মৃত্যু হয়েছে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার লুৎফুন্নাহার জানান, সতর্কতার সাথে দাফন কাজ সম্পন্ন করার নির্দেশ দেয়া হয়েছে। দাফন শেষে পরিবারের সকলকে করোনা টেস্ট করার কথা জানানো হয়েছে।
চৌগাছা উপজেলায় গত এক সপ্তায় সাত ব্যক্তির করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। আক্রান্তরা ডাক্তারের পরামর্শে নিজ নিজ বাড়িতে চিকিৎসাধীন আছেন। এরমধ্যে তিনজন সুস্থ্য হয়ে উঠেছেন।
এদিকে আজ যশোরে ৩০ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে বলে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জিনোম সেন্টার সুত্র জানিয়েছে।গতকাল বৃহস্পতিবার ছিল ৬৩ জনের পজিটিভ।ব্যাপক সতর্কতার পরও যশোরে লাফিয়ে লাফিয়ে করোনা পজিটিভ বেড়ে চলায় উদ্বিগ্ন হয়ে পড়েছে জেলা প্রশাসন ও জেলা স্বাস্থ্য বিভাগ।চৌগাছার এই আওয়ামীলীগ নেতা নিয়ে জেলায় মারা গেলেন ৬৬ জন।