যশোরের চৌগাছায় ক্লিনিকের ওয়াশরুমে যুবকের লাশ

0
367

যশোর প্রতিনিধি : যশোরের চৌগাছায় পল্লবী ক্লিনিকের ওয়াশরুম থেকে ছমির উদ্দিন (৪০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে তার লাশ উদ্ধার করা হয়। তিনি উপজেলার কিসমত খানপুর গ্রামের মৃত জোনাব আলী ম-লের ছেলে।
ক্লিনিকের পরিচালক মিজানুর জানান, ওয়াশরুমের দরজা অনেকক্ষণ বন্ধ থাকায় রোগীরা এসে আমাকে জানায়। আমি গিয়ে দেখি, দরজা ভেজানো (বন্ধ) রয়েছে। দরজা খুলে দেখি ওই ব্যক্তি ওয়াশরুমের দেয়ালে ঠেস দিয়ে পড়ে রয়েছে। থানায় সংবাদ দিলে পুলিশ এসে ওই ব্যক্তিকে উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কিন্তু কর্তব্যরত চিকিৎসক জানান, ছমির উদ্দিন আগের মারা গেছেন।
চৌগাছা থানার উপ-পরিদর্শক আহসান হাবিব বলেন, সংবাদ পেয়ে ক্লিনিকের ওয়াশরুম থেকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। এসময় তার কাছ থেকে কিছু ওষুধ ও চৌগাছা হাসপাতালের আউটডোরে রোগী দেখানোর টিকিট পাওয়া যায়। ধারণা করা হচ্ছে, হাসপাতালে টিকিট কেটে প্রকৃতির ডাকে সাড়া দিতে তিনি পাশের ক্লিনিকে গিয়েছিলেন।
চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আওরঙ্গজেব বলেন, পরীক্ষা নিরিক্ষা করে বলা যাবে কিভাবে তিনি মারা গেছেন।
ছমির উদ্দিনের বোন ছবেদা বেগম ও ভাগ্নে মঞ্জুর হোসেন জানান, ছমির উদ্দিন দীর্ঘদিন থেকে ডায়াবেটিস ও জন্ডিসে ভুগছিলেন। মঙ্গলবার তিনি চিকিৎসা নেওয়ার জন্য চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। এরপর তার মৃত্যুর সংবাদ পাওয়া যায়।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here