যশোরের চৌগাছায় দু’ভাই খুন! ঘটনার ৭ ঘন্টার মধ্যে মূল আসামীসহ ২জন গ্রেফতার

0
563

নিজস্ব প্রতিনিধি

যশোরের চৌগাছায় প্রতিপক্ষের হামলায় আপন দুই ভাই নিহত এবং আরো একজন আহত হয়েছেন। বৃহস্পতিবার রাত ১১টার দিকে উপজেলার স্বরুপদাহ ইউনিয়নের টেঙ্গুরপুর গ্রামে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন- মৃত আব্দুর রহমানের বড় ছেলে আইয়ুব হোসেন ও ছোট ছেলে ইউনুস আলী।
স্থানীয় ইউপি সদস্য জাকির হোসেন জানান, ধারালো অস্ত্রের কোপে ঘটনাস্থলেই নিহত হয় আয়ুব হোসেন। আহত হয় আইয়ুবের ছোট ভাই ইউনুচ আলী ও আইয়ুবের ছেলে রনি (৩০)। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে ইউনুস আলী মারা যায়। রনিকে যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসক।
স্থানীয় ইউপি চেয়ারম্যান নুরুল কদর বলেন, কি কারণে এ ঘটনা ঘটেছে তা স্পষ্ট করে বলা যাচ্ছেনা।
তবে স্থানীয় একটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, জমিজমা সংকন্ত পূর্বশত্রুতার জেরে এই এই হত্যাকাণ্ড ঘটানো হয়।
মামলার এজাহারেও বাদী নিহত আইয়ুব খার মেয়ে সোনিয়া খা বলেছেন পূর্ব শত্রুতার কারণে এজহারভুক্ত আসামিরা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।
এদিকে দুভাই খুনের ঘটনায় ৮ এপ্রিল ভোরে পুলিশি অভিযানে মূল আসামী বিপুল ও মুকুলকে গ্রেফতার করে চৌগাছা থানা পুলিশ। এছাড়া জিঞ্জাসাবাদের জন্য আরো কয়েকজনকে আটক করা হয়েছে।
আটকের বিষয়টি নিশ্চিত করে চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বলেন, নিহত আইয়ুব খার মেয়ে সোনিয়া খা বাদী হয়ে আফজাল খার তিন ছেলে বিল্লাল খা (৪৫),বিপুল খা (৪২), মুকুল খা (৩২) ও আফজাল খার স্ত্রী রূপালি (৪৩) কে অভিযুক্ত করে চৌগাছা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। বাকিদেরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তবে এজাহার হলেও মামলা দন্তের স্বার্থে এখনই অনেক কিছু বলা যাচ্ছেনা বলেও জানান চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ।