যশোরের জঙ্গী আস্তানার মধ্যে ইমাম মোজাফফারকে নিয়ে ঢুকে পড়েছে পুলিশ

0
366

নিজস্ব প্রিতেবদক : যশোর শহরতলীর পাগলাদহ এলাকায় জঙ্গী বাড়িতে ঢুকেছে আইনশৃঙ্খলা বাহিনী। তাদের সঙ্গে রয়েছেন বাড়ির মালিক মসজিদের ইমাম মোজাফফর। রাত সাড়ে নয়টার দিকে তাকে নিয়ে পুলিশ বাড়িটিতে ঢোকে।

এর আগে রাত আটটার দিকে গোয়েন্দা পুলিশ এম এম কলেজের পুরনো ছাত্রাবাস মসজিদ থেকে মোজাফফরকে ধরে নিয়ে যায়।
ঘটনাস্থল থেকে সাংবাদিক জিয়াউল হক বলেন কিছু সময়ের মধ্যে ঘটনা পরিষ্কার হবে বলে তারা আশা করছেন। বাড়িটি থেকে বেরিয়ে পুলিশ কর্মকর্তারা সংবাদকর্মীদের ব্রিফ করবেন বলে ধারণা করছেন তারা।

এর আগে আজ সন্ধায় যশোর সদর উপজেলার পাগলাহাহ এলাকার মাঠপাড়া নদীর পাড়ে মোজাফফরের বাড়িতে জঙ্গী আস্তাতা সন্দেহে ঘিরে রাখে আইন শৃঙ্খলারক্ষাকারী বাহিনী ।

ঘটনাস্থল থেকে ম্যাগপাই নিউজের নির্বাহী সম্পাদক সাজেদ রহমান বকুল বলেন, নদীর পাড়ে যে বাড়িটি পুলিশ ঘিরে রেখেছে সেটা মোজাফফর নামে এক ব্যক্তির বলে প্রাথমিক খবরে জানা গেছে। তিনি বলেন ঘটনাস্থলে পুলিশের ৭ টি টিম অবস্থান করছে।

মোজাফফারের পাশের বাড়ির বাসিন্দা যশোর পুলিশ লাইনে কর্মরত বাবুল শেখের স্ত্রী রাজিয়া খাতুন বলেন, মোজাফ্ফার যশোর ফিাতেমা হাসপাতালের পাশে একটি মসজিদের ইমামতি করেন আর তার স্ত্রী মিনা খাতুন দর্জির কাজ ও বাড়ি বাড়ি গিয়ে মহিলাদের নিয়ে তাবলিগ জামাত করেন। তাদের ৩ ছেলে মেয়ে।
তিনি আরো বলেন, মোজাফ্ফার ১২ বছর আগে বাগের হাটের মোল্লার হাট এলাকা থেকে যশোরে এসে ইমামতি করেন। তিনি এই জমিটি কিনে টিনের বাড়ি বানিয়ে বসবাস করেন।

পুলিশ সুপার আনিসুর রহমান উপস্থিত সংবাদকর্মীদের জানান, বগুড়া ডিবি, পুলিশ হেডকোয়ার্টারের সদস্য, গোয়েন্দা পুলিশ, সোয়াট, যশোর পুলিশ এবং বিস্ফোরক ডিসপোজাল ইউনিটসহ আইনশৃঙ্খলা বাহিনীর ছয়-সাতটি টিম বাড়িটি ঘিরে রেখেছে।
তবে বাড়ির মধ্যে কে বা কারা অবস্থান করছে, তা নিশ্চিত হওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here