যশোরের জন্য বরাদ্দ চেয়ে বাজেট ওয়াল লিখন

0
352
আগামী বাজেটে ‘যশোর জেলায় কোন খাতে কি কি বরাদ্দ চান’ বাজেট ওয়ালে তা লিখেছেন যশোরের বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।

বিশেষ প্রতিনিধি : আগামী বাজেটে ‘যশোর জেলায় কোন খাতে কি কি বরাদ্দ চান’ বাজেট ওয়ালে তা লিখেছেন যশোরের বিভিন্ন শ্রেণিপেশার মানুষ। সোমবার প্রেসক্লাব যশোরের সামনে এই বাজেট ওয়াল লিখন অনুষ্ঠিত হয়। যশোর গণতান্ত্রিক বাজেট আন্দোলনের আয়োজনে ও একশন এইড বাংলাদেশ এর সহযোগিতায় এ কর্মসূচি পালিত হয়।

প্রেসক্লাব যশোরের সামনে বেলা ১১টা থেকে ঘন্টাব্যাপি এই বাজেট ওয়ালে যশোর জেলার জন্য দাবি লিপিবদ্ধকরণ কার্যক্রমের উদ্বোধন করেন প্রেসক্লাব যশোরের সম্পাদক এসএম তৌহিদুর রহমান ও বিশিষ্ট নারী মুক্তিযোদ্ধা অ্যাড. সালেহা খাতুন। উপস্থিত ছিলেন যশোর গণতান্ত্রিক বাজেট আন্দোলনের আহ্বায়ক ও উলাসী সৃজনী সংঘের নির্বাহী পরিচালক খন্দকার আজিজুল হক মনি, প্রবীণ আইনজীবী মাহবুব আলম বাচ্চু, যশোর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক যশোর গণতান্ত্রিক বাজেট আন্দোলনের মিডিয়া ফোকাল পার্সন হাবিবুর রহমান মিলন, যশোর পৌর কাউন্সিলর নাছিমা আক্তার জলি, যশোর গণতান্ত্রিক বাজেট আন্দোলন এর সদস্য-সচীব   শাহাজাহান নান্নু প্রমুখ।

এই বাজেট ওয়াল এর মাধ্যমে যশোরবাসী আসন্ন ২০১৭-১৮ অর্থ বছরের বাজেটে কৃষি, শিক্ষা, স্বাস্থ্য, শিল্পায়ন ও কর্মসংস্থান, নারী ও শিশু, তথ্য প্রযুক্তি, অবকাঠামো, তাৃেণ্য, আবাসনসহ অন্যান্য খাতে তাদের দাবিসমূহ তুলে ধরেছেন। বাজেট ওয়ালে জনদাবি লিখে কর্মসূচিটিকে সমৃদ্ধ করেন ছাত্র-শিক্ষক, আইনজীবি, সাংবাদিক, এনজিও প্রতিনিধি, কর্মজীবি নারী, গৃহিনীসহ বিভিন্ন পেশার মানুষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here