যশোরের পল্লীতে গৃহবধূর বুকে আঘাত জনিত কারনে মৃত্যুর ঘটনা নিয়ে গুঞ্জন ॥ তড়িগড়ি করে লাশ দাফন

0
229

বিশেষ প্রতিনিধি: স্বামীর অমানবিক নির্যাতনের মুখে দু’ মেয়ে সন্তানের জননী সিমা বিশ্বাস (২৫) মৃত্যুর কোলে ঢলে পড়লে তার পিতৃলয়কে সংবাদ দিয়ে জানানো হয় চিকুন গুনিয়া জ্বরে মারা গেছে গৃহবধূ। গৃহবধূর লাশ পিতার পরিবার নিয়ে যেতে চাইলেও তাদের না দিয়ে উল্টো দাফন সম্পন্ন করার অভিযোগ পাওয়া গেছে। গৃহবধূর পিতার পরিবার অবিলম্বে সিমা বিশ্বাসের লাশ কবর থেকে উত্তোলন পূর্বক ময়না তদন্ত দাবি করেছেন।

স্থানীয় সূত্রগুলো জানিয়েছেন,যশোর সদর উপজেলার কাশিমপুর ইউনিয়নের কনেজপুর ঋষিপাড়ার কালিপদ’র ছেলে দিলিপ মাষ্টারের সাথে ১০ বছর পূর্বে ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার কলেজপাড়ার জোসেদ বিশ্বাসের মেয়ে সিমা বিশ্বাসের বিয়ে হয়। বিয়ের পর সিমা দু’ মেয়ে সন্তানের জননী হন। দিলিপ মাষ্টার খ্রীষ্টান স্কুলে শিক্ষকতা করেন। প্রায় সময় সিমা বিশ্বাসকে সাংসারিক বিষয় নিয়ে নির্যাতন করতো। দিলিপ বিশ্বাস তার প্রথম স্ত্রীকে নির্যাতন চালানোর কারনে সে প্রাণে বাঁচার জন্য বাড়ি থেকে চলে গেছে বলে স্থানীয় সূত্রগুলো জানিয়েছেন। গত বৃহস্পতিবার দিলিপ মাষ্টার সিমার বুকে আঘাত করলে সে চরমভাবে অসুস্থ্য হয়ে পড়ে।

সিমার পিতৃলয় খবর দেওয়া হয় চিকুন গুনিয়া রোগে আক্রান্ত হয়ে বাড়িতে রয়েছে। সিমা বিশ্বাসের মাতা কোমেলা বিশ্বাস মেয়েকে দেখতে জামাইয়ের বাড়িতে আসে। এসে দেখে সিমার মুখ দিয়ে রক্ত প্রবাহিত হচ্ছে। দিলিপ মাষ্টার কোন চিকিৎসার ব্যবস্থা না করে বাড়িতে ফেলে রেখেছে। পরবর্তীতে শ্বাশুরীকে দেখানোর জন্য স্থানীয় ডাকাতিয়া গ্রামের এক হাতুড়ি ডাক্তারের কাছ থেকে ঔষধ নিয়ে সিমা বিশ্বাসের মুখে ঢেলে দেওয়া হয়। তাকে সে আরো চরমভাবে আহত হয়। ওই রাতে তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

শুক্রবার বেলা পৌনে ১১ টার পর চিকিৎসাধীন অবস্থায় সিমা মারা যায়। হাসপাতালে সীমাকে ভর্তি করানোর জন্য চিকুনগুনিয়া রোগে আক্রান্তর কথা লেখানো হয়েছিল। যার ফলে পুলিশ কেস সীল না থাকায় সিমা বিশ্বাসের মরদেহ দ্রুত হাসপাতাল থেকে নিয়ে দিলিপ মাষ্টার তার বাড়িতে নিয়ে স্থানীয় মেম্বর ও চেয়ারম্যানদের সাথে আলাপ আলোচনা করে দাফন সম্পন্ন করেন। কোমেলা বিশ্বাস ও তার স্বামী জোসেদ বিশ্বাস অভিযোগ করেন, সীমা বিশ্বাসের বুকে ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতে চিহ্ন ছিল। বুকে আঘাত করায় সিমা বিশ্বাস চরমভাবে অসুস্থ্য হয়ে পড়লে বিনা চিকিৎসার কারনে মৃত্যুর কোলে ঢোলে পড়ে। কজেজপুর ঋষিপাড়া এলাকা সিমা বিশ্বাসের মৃত্যু নিয়ে নানা গুঞ্জন সৃষ্টি হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here