যশোরের পৌর কাউন্সিলর প্রার্থী ডিম রিপন আটক

0
63

নিজস্ব প্রতিবেদক : যশোর পৌরসভার আসন্ন নির্বাচনে ১ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী সাঈদুর রহমান রিপন ওরফে ডিম রিপনকে একটি হত্যা মামলায় আটক করেছে একটি আইন প্রয়োগকারী সংস্থা।
তিনি বারান্দী মোল্লাপাড়ার বদর উদ্দিনের ছেলে। তাকে আটকের পর ছাড়িয়ে নিতে ব্যাপক দেন দরবার চলে। তবে তদবিরকারীদের চেষ্টা ব্যর্থ হয়। আটকের ঘটনায় তুমুল হৈচৈ শুরু হয়েছে। এর আগে ২০১৮ সালের অক্টোবর মাসে আটক হন তিনি।
এবার যশোরের পৌরসভা নির্বাচনে ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোল্লাপাড়ার সাঈদুর রহমান ওরফে ডিম রিপন যখন গনসংযোগে ব্যস্ত, ভোটে পাশ করবেন বলে আশাবাদ ব্যক্ত করে যাচ্ছিলেন। সেই সময়ই ২৪ মার্চ বিকেল পাঁচ টার দিকে একটি আইন প্রয়োগকারী সংস্থা তাকে আটক করে। আটক করে তাকে ওই সংস্থার কার্যালয়েও নিয়ে যাওয়া হয়। এসময় তার স্বজন এবং কর্মী সমর্থকরা তাকে ছাড়নোর জন্য দেন-দরবার করে ব্যর্থ হন।
তথ্য মিলেছে, ২০২০ সালে ওই এলাকায় আলাউদ্দিন নামে এক যুবক খুন হওয়ার ঘটনায় তাকে আটক দেখানো হয়েছে। এর আগে ওই মামলায় এলাকার শুভ নামে এক যুবক আটক হয়। ওই শুভ আদালতে ১৬৪ ধারা জানায়, তার সাথে হত্যায় বারান্দীপাড়ার রিপন জড়িত। ওই তথ্যে আইন প্রয়োগকারী সংস্থার তদন্ত কর্মকর্তা ডিম রিপনকে আটক করেন। তবে, আইনপ্রয়োগকারী সংস্থা সূত্র জানিয়েছে, তার বিরুদ্ধে অনেক মামলা রয়েছে।
রিপনের বড় ভাই মোমিনুর রহমান জানিয়েছেন, চোর রিপন নামে একজন আলাউদ্দিন হত্যায় জড়িত বলে জানিয়েছে শুভ। কিন্তু তদন্ত কর্মকর্তা জনপ্রিয় কাউন্সিলর প্রার্থী সাইদুর রহমান রিপনকে আটক করেছে।