“যশোরের বেনাপোল পৌর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জুলফিকার আলী মন্টুর নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ”

0
267

নিজস্ব প্রতিবেদক: যশোরের বেনাপোল পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুলফিকার আলী মন্টুর নিঃশর্ত মুক্তির দাবিতে মঙ্গলবার বিকেলে পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও বাস্তুহারালীগের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ হয়েছে।

বেনাপোলে বের হওয়া মিছিলে নেতৃত্ব দেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ নুরুজ্জামান।
পরে আয়োজিত এক সমাবেশে বক্তব্য রাখেন যশোর জেলা পরিষদের সদস্য ও শার্শা যুবলীগের সভাপতি অহিদুজ্জামান, শার্শা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও শার্শা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ মেহেদী হাসান, শার্শা ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সর্দার, বেনাপোল ইউপি চেয়ারম্যান আলহাজ বজলুর রহমান, বেনাপোল পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক আলহাজ নাসির উদ্দিন, বাস্তুহারালীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী প্রমুখ।
বক্তারা বলেন, বেনাপোল পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার আলী মন্টুর বিরুদ্ধে থানায় কোনো অভিযোগ না থাকলেও একটি মহলের ইন্ধনে র‌্যাব সোমবার রাতে তাকে উঠিয়ে নিয়ে যায়।
তারা এই ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে মন্টুর নিঃশর্ত মুক্তি দাবি করেন।

জুলফিকার আলী মন্টুকে সোমবার রাত সাড়ে ৮টার দিকে একটি মাইক্রোবাসে এসে সাদা পোশাকের লোকজন তুলে যশোরের দিকে নিয়ে যান। এ ঘটনার প্রতিবাদে সোমবার রাতে বেনাপোল ও নাভারণ বাজারে আধা ঘণ্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করেন আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
আটক মন্টু এখনো র‌্যাবের হেফাজতে রয়েছেন বলে পুলিশ জানিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here