যশোরের ভাইপোর হাতে চাচা খুন

0
79

নিজস্ব প্রতিবেদক : যশোরে জায়গা জমি নিয়ে বিরোধে আব্দুর রহমান (৬০) নাম এক দর্জিকে পিটিয়ে হত্যা করেছে তা ভাইপোরা। ঠেকাতে গেলে ছেলে আরিফ হোসেনকেও পিটিয়ে গুরুতর আহত করা হয়েছে।
নিহতের মরদেহ যশোর জেনারেল হাসপাতাল মর্গে রয়েছে। আহত আরিফ এখন হাসপাতালের জরুরি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।
ঘটনাটি ঘটেছে রবিবার (১০ এপ্রিল) যশোর সদরের নওয়াপাড়া ইউনিয়নের আড়পাড়া গ্রামে।

নিহতের ছেলে টিটুল অভিযোগ করে জানায়- চাচাতো ভাই আজিজুল, মফিজুর ইসমাইলদের সাথে আমাদের জায়গা জমি নিয়ে বিরোধ ছিলো। রবিবার বাড়িতে ঘর করার জন্য পোতার মাটি কাটা হচ্ছিলো। বিকেল বেলায় বাবা আব্দুর রহমান বাড়িতে গেলে কোনো কিছু বুঝে ওঠার আগেই আজিজ-মফিজুর, ইসমাইল ও হৃদয় এসে বাঁশ দিয়ে বাবার মাথায় আঘাত করে। এসময় বাবা মাটিতে পড়ে গেলে ছোট ভাই আরিফ এগিয়ে এলে তাকেও বাঁশ দিয়ে পিটায় পেটায়। পরে আমর বাবা আব্দুর রহমান ও ভাই আরিফকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসি।
হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আহম্মেদ তারেক শামস বলেন, ৫টা ১৮ মিনিটে আহত অবস্থায় হাসপাতালে আসলে তাদের ভর্তি করে সার্জারি ওয়ার্ডে পাঠাই চিকিৎসাধীন অবস্থায় আব্দুর রহমান মারা যায়। এবং আরিফ হোসেন ও আশঙ্কাজনক।

জানতে চাইলে কোতোয়ালি থানার ওসি তাজুল ইসলাম বলেন, জায়গা জমি নিয়ে বিরোধে ভাইপোদের হাতে আব্দুর রহমান নামে একজন খুন হয়েছে। অপর একজন আহত শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।