যশোরের যুবক মালয়েশিয়ায় মৃত্যু;পরিবারের খুনের অভিযোগ

0
382

নিজস্ব প্রতিবেদক : যশোরের ঝিকরগাছা উপজেলার পুরন্দরপুর গ্রামের লিয়াকত হোসেনের ছেলে সুমন হোসেন আকাশ (২৩) ৭ ডিসেম্বর মালয়েশিয়া থেকে তিনি লাশ হয়ে দেশে ফিরেছেন। নিহত সুমনের পরিবারের অভিযোগ, তাকে হত্যা করা হয়েছে। নিহতের লাশ ঝিকরগাছা থানা পুলিশ বৃহস্পতিবার রাতে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

সুরতহাল ও নিহতের ভাই নাঈম ইসলাম বলেন, চার বছর আগে আকাশ মালয়েশিয়া একটি কম্পানিতে জীবিকার জন্যে যায়। সেখান থেকে সেলিম নামে এক ব্যক্তি গত ৪ ডিসেম্বর মোবাইল ফোনে তাদের জানায়, সুমন আত্মহত্যা করেছে। পরে ওই দেশের পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের পর , ৭ ডিসেম্বর সুমনের মৃতদেহ বাংলাদেশে পাঠানো হয়। সে আত্মহত্যা করতে পারে না, তাকে কোনো কারণে হত্যা করা হয়েছে বলে ভাই নাঈমের দাবি। এখম আমরা আদালতের মাধ্যমে আইনের আশ্রয় নিয়েছি।
হাসপাতালে ঝিকরগাছা থানার এসআই ফজলে রাব্বি বলেন, নিহত সুমনের লাশ ঝিকরগাছা থানায় বৃহস্পতিবার সকালে আসে। আদালতের নির্দেশ অনুযায়ী বৃহস্পতিবার রাত ১০টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহিদুল ইসলামের উপস্থিতিতে সুরতহাল রিপোর্ট সম্পন্ন করে ময়না তদন্তের জন্য লাশটি যশোর জেনারেল হাসপাতাল মর্গে নিয়ে আসি।
নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ঝিকরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুল ইসলাম বলেন, সুমন হোসেন নামে এক যুবক মালয়েশিয়ায় মারা গেছে। পরিবারের দাবি, তাকে হত্যা করা হয়েছে। এজন্য আইন অনুযায়ী তার সুরতহাল রিপোর্ট করার সময় আমি উপস্থিত ছিলাম। পরে ময়নাতদন্তের জন্য লাশ যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
শুক্রবার সকালে হাসপাতালে দায়িত্বরত আরএমও ডাক্তার অহেদুজ্জামান ডিটু’র নেতৃত্বে সুমনের লাশ খুলনা মেডিকেলে রেফার করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here