যশোরের শার্শায় করোনা উপসর্গ নিয়ে ব্যক্তির মৃত্যু

0
333

বিশেষ প্রতিনিধি : যশোরের শার্শা উপজেলায় করোনা উপসর্গ নিয়ে এক জনের মৃত্যু হয়েছে, আরো তিন জনের শরীরে কোরোনা শনাক্ত হয়েছে।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার ইউসুফ আলী বলেন,করোনা উপসর্গ নিয়ে ইয়াকুব আলী (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তার বাড়ি শার্শার গোগা ইউনিয়নের হরিশ্চন্দ্রপুর গ্রামে। গত বুধবার রাতে তিনি মারা যান।ইয়াকুব হৃদরোগের চিকিৎসা নিতে ঢাকায় গিয়েছিলেন ।সেখানে তার করোনা পজেটিভ ধরা পড়ে। গতকালই তিনি ঢাকা থেকে গ্রামে ফেরেন।
বৃহস্পতিবার দুপুরে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনোম সেন্টারের ল্যাবে পাঠানো নমুনা থেকে তিন জনের আক্রান্তের রিপোর্ট পেয়েছি বলে জানান ইউসুফ আলী।
তিনি বলেন,কোভিড-১৯ শনাক্ত হয়েছে যাদের তাদের তিন জনের বাড়ি উপজেলার নাভারনে (৪৫), উত্তর বুরুজবাগান(৪৫) ও রেলবাজারে (৬০)। এর আগে শার্শা উপজেলার সদর ইউনিয়নের নাভারন কাজিরবেড় গ্রামে তিন জনের শরীরে কোভিড-১৯ শনাক্ত হয়েছিল।মৃত্যু ব্যক্তির সৎকারের ব্যবস্থা করা হচ্ছে। স্বাস্থ্য বিভাগের সিদ্ধান্ত মোতাবেক এদেরকে বাড়িতে রেখে হোম কোয়ারেন্টাইনে চিকিৎসা দেওয়া হচ্ছে এবং আক্রান্তদের বাড়ি লকডাউন করা হয়েছে।