যশোরের শার্শায় গৃহবধুর আত্মহত্যা

0
317

বাগআঁচড়া প্রতিনিধি :শার্শার রুদ্রপুর গ্রামে ফাতেমা খাতুন(ঝরনা)১৯ নামে এক গৃহবধু গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে।সে ওই গ্রামের হাড়ীপোল পাড়ার সোহরাবের ছেলে ইজিবাইক চালক মাসুমের স্ত্রী ও গোগা গ্রামের আজিজুর রহমানের মেয়ে।
ঝরনা রুদ্রপুর গ্রামের নানা রবিউলের বাড়ীতে ছোট বেলা থেকে থাকত।ঘটনাটি ঘটেছে শনিবার গভীর রাতে।তার এই রহস্য  জনক মৃত্যু নিয়ে এলাকায় চলছে নানামুখী জল্পনা কল্পনা।
পুলিশ ও পারিবারিক সুত্রে জানা যায়,৪/৫ মাস পুর্বে মাসুম,ঝরনা প্রেম করে বিয়ে করে। ঘটনার রাতে মাসুম ঝরনার মনোমালিন্য হয় এবং রাত ১০টার সময় রাতের খাবার খেয়ে একসঙ্গে ঘুমিয়ে পড়ে।রাত ১২টার দিকে মাসুম জেগে উঠে দেখতে পায় ঝরনা ঘরের আড়ায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে।এসময় তার চিতকারে বাড়ীর লোকজন ও এলাকাবাসী  এসে ঘরের আড়ায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে দেখতে পায়।
এ ব্যাপারে বাগআঁচড়া পুলিশ তদন্ত  কেন্দ্রের অফিসার ইনচার্জ জিয়াউর রহমান জিয়া জানান,পুলিশ ঘটনাস্হল পরিদর্শন করে লাশ উদ্ধার করে পোষ্ট মর্টেমের জন্য মর্গে প্রেরন করা হয়েছে এবং উপ-পরিদর্শক হেলাল উজ্জামান বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে।তিনিআরো জানান,পোষ্ট মর্টেমের রিপোর্ট অনুযায়ী পরবর্তী  ব্যবস্হা গ্রহন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here