যশোরের শার্শায় মোটর সাইকেল সহ ৪৯ বোতল ফেনসিডিল উদ্ধার

0
328

রাশেদুজ্জামান রাসেল,বেনাপোলঃ করোনার ভয়াবহতায়ও থেমে নেই শার্শা ও বেনাপোলের মাদকব্যবসায়ীরা। প্রাণঘাতী করোনার এই দূর্যোগকালেও অভিনব কায়দায় ফেনসিডিল পাচারের সময় শার্শা সীমান্ত থেকে ৪৯ বোতল ফেনসিডিল সহ প্রেস লেখা ও জাতীয় পতাকা আঁকা একটি পালসার মোটর সাইকেল আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

শুক্রবার (১০ এপ্রিল) রাত্রে শার্শার গোগা সীমান্ত থেকে একটি পালসার মোটরসাইকেলের তেলের ট্যাংকির মধ্যে থেকে অভিনব কায়দায় রাখা অবস্থায় ৪৯ বোতল ফেনসিডিল উদ্ধার করে বিজিবি।

২১ বিজিবি গোগা ক্যাম্পের সুবেদার জাকির হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে, গোগা মফিজুরের বাড়ি থেকে মোটরসাইকেলটি জব্দ করা হয়। পরে মোটরসাইকেলটি তল্লাশি করে ট্যাংকির মধ্যে অভিনব কায়দায় রাখা ৪৯ বোতল ফেনসিডিল পাওয়া যায়। এসময় মোটরসাইকেলের মালিক বিজিবির উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। তবে গাড়ির সামনে প্রেস ও বাংলাদেশের একটি পতাকা আঁকা রয়েছে। পালসার গাড়িটির রং কালো। গাড়িটির কোন কাগজপত্র নাই। এবং গাড়িটি চোরাই পথে ভারত থেকে আনা বলে সন্দেহ করা হচ্ছে।

গোগা ইউনিয়ন পরিষদের মেম্বার ফারুক হোসেন বলেন, বিজিবি তার উপস্থিতিতে গাড়িটি খুলে ৪৯ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে। গাড়ি ও ফেনসিডিল গোগা ক্যাম্পে নিয়ে যাওয়া হয়েছে।

এলাকাবাসী দাবি করেন, করোনায় প্রকোপে এভাবে ভারত থেকে ফেনসিডিল আসতে থাকলে, পাচারকারীদের সংস্পর্শে করোনার প্রভাব বেড়ে যাওয়ার ঝুঁকি থেকে যাচ্ছে।

উল্লেখ্য, ১০ এপ্রিল শুক্রবার একই রাতে সাদিপুর সীমান্ত থেকে ৮৭ বোতল ভারতীয় ফেনসিডিল সহ সাগর হোসেন নামে এক মাদকব্যবসায়ীকে আটক করে বিজিবি সদস্যরা।