যশোরের শার্শা থেকে জীবন্ত মানুষের বস্তাবন্দি অবস্থায় উদ্ধার

0
272

নিজস্ব প্রতিবেদক : রাখে আল্লাহ মারে কে! মৃত ভেবে অজ্ঞাত ব্যক্তিরা রুগ্ন এক বৃদ্ধকে বস্তায় ভরে ফেলে দিয়ে যায় সড়কের পাশে। জীর্ণ-শীর্ণ বৃদ্ধকে জীবন্ত উদ্ধার করেছে যশোরের শার্শা থানা পুলিশ। তবে পুলিশ এখনো পরিচয় নিশ্চিত হতে পারেনি এ বৃদ্ধের।

অসুস্থ বৃদ্ধকে সুস্থ করার চেষ্টা চালাচ্ছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক-সেবিকারা। বৃদ্ধ তার নাম বিল্লাল হোসেন বলে জানালেও ঠিকানা বলতে পারেননি।
পুলিশ ও স্থানীয়রা জানান, যশোর-বেনাপেল মহাসড়কের পাশে আমড়াখালি এলাকায় সোমবার বিকেলে একটি বস্তা নড়ে ওঠে। এ দৃশ্য পথচারীদের চোখে পড়ে। এগিয়ে যান তারা। এ সময় বস্তাটিতে টান দিতেই পচা দুর্গন্ধ ছড়িয়ে পড়ে এলাকায়। পুলিশকে খবর দেওয়া হয়। শার্শা থানা পুলিশ বস্তাটি খুলে এক বৃদ্ধের দেহ আবিষ্কার করে। দেখা যায়, অজ্ঞাত এই ব্যক্তি জীবিত রয়েছেন। শ্বাস-প্রশ্বাস চলছে। দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে পুলিশ।
শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজামান জানান, পথচারীদের মাধ্যমে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে বস্তা খুলে এ বৃদ্ধকে মৃতপ্রায় অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তার নাম-ঠিকানা জানার চেষ্টা করা হচ্ছে বলে জানান তিনি।
শার্শা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার এ এফ এম মঈনুদ্দিন বলেন, ‘রুগ্ন মৃতপ্রায় অবস্থায় ভর্তি করা বৃদ্ধকে সাধ্যমতো চিকিৎসা দেওয়া হচ্ছে। একটু সুস্থ হলে উন্নত চিকিৎসার জন্য তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here