যশোরের সাবেক এমপি আলী রেজা রাজুর প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

0
263

নিজস্ব প্রতিবেদক : যশোর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলী রেজা রাজুর প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। শনিবার করব জিয়ারত, দোয়া মাহফিল ও স্মরণসভার আয়োজন করা হয়। সকালে ডা. আবদুর রাজ্জাক মিউনিসিপ্যাল কলেজে স্মরণসভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আলী রেজা রাজুর জামাতা নায়ক ফেরদৌস।

অধ্যক্ষ জেএম ইকবাল হোসেনের সভাপতিত্বে স্মারণসভায় নায়ক ফেরদৌস বলেন, আলী রেজা রাজু খুব ভাল মনের মানুষ ছিলেন। শিক্ষার প্রসারে তার প্রবল আগ্রহ ছিল। তিনি শিক্ষা নিয়ে কখনো রাজনীতি করেননি।

তিনি বলেন, যশোরবাসীর প্রতি আলী রেজা রাজুর অকৃত্রিম ভালবাসা ছিল। তার প্রমাণ মেলে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থার দিনগুলো। হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়া রাজুর মনপ্রাণ সব সময় যশোরে পড়ে থাকতো। মৃত্যুর আগেরদিনও তিনি সুস্থ হয়ে যশোরে ফিরতে চেয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত সেই আশা পূরণ হয়নি।

তার কর্মের মাধ্যমে তিনি চিরদিন যশোরবাসীর হৃদয়ে চিরজাগরুক থাকবেন বলে মনে করেন ফেরদৌস।

তার বিদেহী আত্মার জন্য দোয়া চান নায়ক ফেরদৌস।

স্মরণসবায় বক্তব্য রাখেন সরকারি এমএম কলেজের সাবেক অধ্যক্ষ আফসার আলী, যশোর কালেক্টরেট স্কুলের অধ্যক্ষ সুলতান আহমেদ, সচেতন নাগরিক কমিটি (সনাক) সাবেক সভাপতি ড. মুস্তাফিজুর রহমান, ডা. আবদুর রাজ্জাক মিউনিসিপ্যাল কলেজের গভর্নিং বডির সদস্য শেখ আবদুল মতলেব বাবু।

এসময় আরও উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর মোকসিমুল বারী অপু, আলী রেজা রাজুর ছোট ভাই শামীম আহমেদ ও পরিবারের সদস্যবৃন্দ।

এর আগে কবর জিয়ারত ও ফুলেল শ্রদ্ধার্ঘ অর্পণ করা হয়। পারিবারিকভাবেও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here