যশোরে আবারও কিশোর গ্যাংয়ের সদস্য খুন, থামছে না লাশের মিছিল

0
53

নিজস্ব প্রতিবেদক: যশোরে আকাশ সরদার (২৩) নামে এক কিশোর গ্যাংয়ের সদস্য খুন হয়েছেন, তাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত আকাশ সরদার যশোর শহরের শংকরপুর বটতলা এলাকার তোতা সরদারের ছেলে।
নিহত আকাশ চুরি, ছিনতাই, অস্ত্র ও মাদকের মামলার চিহ্নিত সন্ত্রাসী বলে পুলিশ সূত্রে জানা গেছে।
নিহত আকাশের স্ত্রী বলেন, ফেসবুকে একটি পোস্টে কমেন্ট করা নিয়ে একই এলাকার তানভিরের সঙ্গে তার বিরোধ চলে আসছিল। তানভির আমার স্বামীকে হোয়াটস অ্যাপে হত্যার হুমকি দেয়।
গোল্ডেন সাব্বির, অনিক, সোহেল, ছোট আকাশসহ কয়েকজন এই হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে পরিবারের অভিযোগ।
নিহতের লাশ এখন যশোর জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।
নিহতের ভগ্নিপতি আনিসুর রহমান অভিযোগ করে জানায়, আকাশ সরদার ওয়েল্ডিং মিস্ত্রির জোগালে হিসেবে কাজ করতো। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১২টার দিকে সন্ত্রাসী গোল্ডেন সাব্বির তাকে ডেকে নিয়ে আসে। শংকরপুর বটতলায় আসলে পূর্বশত্রুতায় আকাশের বাম পাশের গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। গোল্ডেন সাব্বিরের সাথে ছিলো সোহেল, অনিক, সিরাজুল ও ছোট আকাশ। পরে খবর পেয়ে আমরা গুরুতর রক্তাক্ত অবস্থায় আকাশকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসি। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত ডাক্তার শফিকুর রহমান বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। আকাশের গলার বাম পাশে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। প্রচুর রক্তক্ষরণ না হলে মরতো না।

কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, কি কারণে তাকে হত্যা করা হয়েছে এই মুহূর্তে বলা যাচ্ছে না। হত্যাকাণ্ডের সাথে জড়িতদের আটকের জন্য একাধিক টিম অভিযানে আছে।