যশোরে আরও ৬২ জনের করোনা শনাক্ত

0
169

নিজস্ব প্রতিবেদক : যশোরে আরও ৬২ জনের করোনা শনাক্তযশোরে বেড়েই চলেছে করোনা পজিটিভের সংখ্যা। স্বাস্থ্য বিভাগ ও প্রশাসনের কোনো পদক্ষেপেই সংক্রমণ নিয়ন্ত্রণে আসছে না। আর এসব কারণে প্রতিনিয়ত যশোরে বেড়েই চলেছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা।
বৃহস্পতিবার যশোরে নতুন করে আরও ৬২ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে জিনোম সেন্টারে ৫১ জন ও র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে ১১ জনের পজিটিভ রেজাল্ট এসেছে। জিনোম সেন্টারের নমুনায় আক্রান্তদের মধ্যে সদর উপজেলার বাসিন্দা রয়েছেন ৩৭ জন। এছাড়া, শার্শায় দু’জন, ঝিকরগাছায় একজন ও অভয়নগরে ১১ জন করে রয়েছেন।
সিভিল সার্জন শেখ আবু শাহীন জানান, বৃহস্পতিবার যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারের ল্যাব থেকে একশ’ ২৯ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট দেয়া হয়েছে। এর মধ্যে ৫১ জনের নমুনায় করোনা শনাক্ত হয়েছে। যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ৩২ জনের র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে ১১ জনের পজিটিভ রেজাল্ট এসেছে।
তিনি আরও জানান, এ পর্যন্ত যশোরে ২৭ হাজার একশ’ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এদের মধ্যে আক্রান্ত হয়েছেন পাঁচ হাজার চারশ’ ৪৭ জন। সুস্থ হয়েছেন চার হাজার আটশ’ ৯২ জন। মৃত্যু হয়েছে ৬৫ জনের।