যশোরে ইজিবাইকে ছুরিকাঘাতে নিহত যুবকের পরিচয় মিলেছে

0
94

নিজস্ব প্রতিবেদক : যশোরে ইজিবাইকের মধ্যে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত যুবকের পরিচয় মিলেছে। তার নাম মোস্তাফিজুর রহমান (২৮)। তিনি সাতক্ষীরা সদর উপজেলার সুলতানপুর শাহাপাড়া গ্রামের আব্দুল্লাহ আল মামুনের ছেলে। রোববার (৪ সেপ্টেম্বর) বিকেলে ঝিনাইদহ থেকে ফেরার পথে যশোরে ইজিবাইকের মধ্যে তাকে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। অজ্ঞাত হিসেবে হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আজ সোমবার (৫ সেপ্টেম্বর) দুপুরে পরিবারের লোকজন যশোর জেনারেল হাসপাতালে এসে নিহত মোস্তাফিজুরের লাশ শনাক্ত করেছে।

নিহতের স্ত্রী জান্নাতুল হাসপাতাল মর্গের সামনে আহাজারি করতে করতে বলেন, মোস্তাফিজুর রবিবার সকালে বাসা থেকে বের হয়ে খুলনায় অফিসে যায়। সেখান থেকে অফিসিয়াল কাজে ঝিনাইদহ যায়। দুপুর তিনটার পর থেকে তার মোবাইল বন্ধ পাওয়া যাচ্ছিল। ঝিনাইদহ যাওয়ার সময় মোস্তাফিজুরের সাথে তার সহকর্মী রবিউল ইসলাম ছিলেন। সোমবার ভোররাতে জানতে পারি, মোস্তাফিজুর খুন হয়েছে। মরদেহ যশোর জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। তিনি হাসপাতালে এসে মোস্তাফিজুরের মরদেহ শনাক্ত করেন।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, আর্থিক লেনদেনের কারণে মোস্তাফিজুর রহমান খুন হতে পারেন। মোস্তাফিজুরের মরদেহ হাসপাতালে নিয়ে যাওয়া অন্তর মন্ডল (২৪) নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এই বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।