যশোরে ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার

0
48

নিজস্ব প্রতিবেদক :
যশোরের শার্শায় এক ইজিবাইক চালক ও ৮ শ্রেনীর ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল সাড়ে ৭ টার দিকে সোলায়মান হোসেন সাকিব (১৪) নামে কিশোরের লাশটি উদ্ধার করে থানার ধলদাহ নামে একটি মাঠ থেকে শার্শা থানা পুলিশ। অভিযোগ উঠেছে তাকে হত্যা করে তার ইজিবাইক নিয়ে পালিয়েছে দুবৃত্তরা। সোলায়মান হোসেন সাকিব শার্শার গোগা গ্রামের সাকিল হোসেনের ছেলে।

স্থানীয়রা জানায় মাঠের মধ্যে একটি মরদেহ পড়ে থাকতে দেখে শার্শা থানা পুলিশকে অবহিত করা হয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে নিয়ে যায়। এসময় তার পরিচয় জানা যায় সে একজন ইজিবাইক চালক ও স্কুল পড়–য়া অষ্টম শ্রেনীর ছাত্র।

সালমান হোসেন নামে ধলদাহ গ্রামের এক যুবক জানায় সাকিব এর মা ভারতে মোম্বাই শহরে থাকে এবং বাবা ও অন্যত্র থাকে। সে ইজিবাইক চালাত ও স্কুলে পড়ত। তাকে কে বা কারা হত্যা করে ধলদাহ মাঠের মধ্যে ফেলে রেখে তার বাইক নিয়ে চলে গেছে।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম খান বলেন, স্থানীয়রা মাঠের মধ্যে মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দিলে তার মরাদেহ উদ্ধার করা হয়। ময়না তদন্তর জন্য লাশটি যশোর পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষ বলা যাবে সে তার হত্যার রহস্য।