যশোরে ইঞ্জিন চালিত ভ্যন নিয়ন্ত্রন হারিয়ে তিন ব্যবসায়ী মৃত্যুর সাথে যুদ্ধ করছে

0
252

নিজস্ব প্রতিবেদক : যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে সোমবার রাতে ভর্তি, দেশীয় তৈরী ইঞ্জিন চালিত নাটা নামক ভ্যান গাড়ি নিয়ন্ত্রন হারিয়ে তিন জন গরু ব্যাবসায়ী জীবণের সাথে যুদ্ধ করছে। তারা হলেন যশোর চৌগাছা উপজেলার সাদীপুর গ্রামের মোঃ মোজামের ছেলে ইব্রাহিম হোসেন(৩৫)একই এলাকার তেঘরী গ্রামের মৃত মান্দারের ছেলে শহিদুল(৫০) ও রুস্তমপুর গ্রামের নুরুজ্জামানের ছেলে অলি হোঃ দুলাল(৩৫) ।
হাসপাতালে আহতদের স্বজনেরা বলেন, সোমবার সন্ধার দিকে ঝিনাইদহ মহেশপুরের ডুগডুগীর গরু হাট থেকে গরু ক্রয়বিক্রয় করে ৩টি গরু, নাটা ভ্যনগাড়ি বোঝায় দিয়ে ইব্রাহিম, শহিদুল ও দুলাল চৌগাছা বাড়ীর দিকে রওনা হয়। পথি মধ্যে হাসাদা/মহেশপুর সড়কের কানাইডাঙ্গা নামক স্হানে পৌছুলে, নাটা ভ্যান নিয়ন্ত্রন হারিয়ে একটি মেহগনি গাছের সাথে ধাক্কা খায়।এতে তাদের হাতপা মাথার হাড় ভাঙ্গা সহ গুরুতর জখন হয়। স্হানিয়রা তাদেরকে উদ্ধার করে ওই রাত সাড়ে ১০টার দিকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে দেয়৷
হাসপাতালে জরুরী বিভাগে ডাক্তার এম আব্দুর রশিদ বলেন। দুজনের মাথার হাড় ভাংতে পারে ও একজনের পাভেঙ্গে গুরুতর আহত হয়েছে। তদেরকে চিকিৎসা দিয়ে সার্জারী বিভাগে ভর্তি পাঠানো হয়েছে। তবে তারা আশংকাজনক।
সার্জারী বিভাগে সিনিয়র স্টাফ নার্স রহিমা খাতুন ওই বিভাগে ডাঃ মনিরুজ্জামান লর্ড ও ডাঃ মাসুদের উদ্বৃতিয়ে বলেন, দুজনের মাথার হাড় ভেঙ্গে গেছে তারা আশংকাজনক।এক জনের বামপা ভাঙ্গা সহ গুরুতর আহত হয়েছে। তাদের অবস্হা খুবই খারাপের কারনে ডাক্তার ঢাকা হাসপাতালে রেফার করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here