যশোরে ইয়াসিন হত্যার রহস্য উদঘাটন, গ্রেফতার-৪

0
51

যশোরে যুবলীগ কর্মী ইয়াসিন আরাফাত ওরফে হুজুর ইয়াসিন হত্যা রহস্য উদঘাটন করেছে ডিবি পুলিশ। হত্যায় অংশ নেয়া হিটার স্বর্ণকার রানা ও তার ভাই রুবেলসহ চারজনকে আটক করেছে ডিবি পুলিশ। বৃহস্পতিবার সকাল থেকে রাত বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, যশোর শহরের শংকরপুর চোপদারপাড়া আকবরের মোড় এলাকার তোরাব আলী বিশ্বাসের তিন ছেলে মোস্তাফিজুর রহমান ওরফে স্বর্ণকার রানা (৩৮), রুবেল হোসেন (৩৫), হাফিজুর রহমান (২৩), একই এলাকার আবু হোসেনের বাসার ভাড়াটিয়া ঈশ্বরদী পাবনা এলাকার রেজাউল ইসলামের ছেলে আঃ কাদের শান্ত (২২)।

RELATED POSTS
চলে গেলেন বীর মুক্তিযোদ্ধা রাজেক আহমেদ

অজুহাত খুঁজছে রাশিয়া, কয়েক দিনের মধ্যেই ইউক্রেনে হামলা: বাইডেন

যশোর কারাগারে সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু

গ্রেফতারকৃতদের স্বীকারোক্তি ও দেখানো মতে যশোর কোতোয়ালী থানাধীন নাজির শংকরপুর চাতালের মোড় এলাকা হইতে ২টি বার্মিজ টিপ চাকু ও ঘটনাস্থলের আশপাশ ড্রেন হতে ১টি গাছি দা, ১টি চাপাতি, আসামীদের ব্যবহৃত বস্ত্র, সেন্ডেল জব্দ করা হয়।

পুলিশ জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা হত্যারা দায় স্বীকার করেছেন। পূর্ব শত্রুতার জের ও মাদক বিক্রি এবং চাঁদাবাজিতে আধিপত্য বিস্তার ও রাজনৈতিক প্রতিপক্ষ হওয়ার কারনে আসামীরা পরস্পর যোগসাজসে পূর্ব পরিকল্পিতভাবে ইয়াসিন আরাফাতকে ধারালো অস্ত্র দা দ্বারা কুপিয়ে ও চাকু দ্বারা শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে রক্তাক্ত করে হত্যা করে।