যশোরে উত্তরা ব্যাংকের বুথে জাল টাকা! গ্রাহকের ঘাড়ে দায় চাপানোর চেষ্টায় ব্যাংক কর্মকর্তারা

0
495
নিজস্ব প্রতিবেদক : সোমবার সকাল আনুমানিক ১১:২০ মিনিটের সময় যশোর বেজপাড়ার নজরুল ইসলামের ছেলে মোঃ ইমন সিকদার ইসলামী ব্যাংকের ডেবিট কার্ড নিয়ে যশোর উত্তরা ব্যাংকের চৌরাস্তা জলযোগ সংলগ্ন ১নং এটিএম বুথ থেকে টাকা উত্তোলন করেন। তিনি প্রথম ধাপে ২০,০০০ ও দ্বিতীয় ধাপে ১৫,০০০ টাকা উত্তোলন করলে দ্বিতীয় ধাপের ১৫,০০০ টাকার ভিতর ১টি ১০০০/- টাকার জাল নোট পাওয়া যায়।
ভূক্তভোগী ইমন বুথের ভিতর দাড়িয়েই বিষয়টি বুথের নিরাপত্তাকর্মীকে অবহিত করেন। নিরাপত্তাকর্মী তৎক্ষণাত ব্যাংক কর্তৃপক্ষকে বিষয়টি জানান।
উত্তরা ব্যাংকের যশোর শাখার ম্যানেজার মোঃ শাহআলম ঘটনাস্থল পরিদর্শনে যেয়ে কোনো কিছু শোনা বা বোঝার আগেই ভুক্তভোগী গ্রাহককেই অভিযুক্ত করার চেষ্টা করেন। ঘটনাস্থলে সংবাদকর্মীরা উপস্থিত হলে ম্যানেজার শাহআলম ও ব্যাংকের অন্যান্য কর্মকর্তারা ইতস্তত বোধ করেন এবং বিষয়টি সিসিটিভি ফুটেজ দেখে সিদ্ধান্ত নেয়ার আশ্বাস দেন।
ব্যাংক কর্তৃপক্ষ আরও জানায় গত ১৯/০৭/২০১৭ তারিখে ব্যাংকের ক্যাশিয়ার আজিজুর রহমান মিলন এর যাচাইকৃত ১৮,০০,০০০/- (আঠার লক্ষ টাকা) ব্যাংকের সিনিয়র অফিসার আজাদ হোসেন ও প্রিন্সিপাল অফিসার মোজাম্মেল হক এর মাধ্যমে উক্ত ১নং এটিএম বুথে ঢোকানো হয়।
পরে সিসি টিভির পটেজ দেখে প্রমানিত হয় যে ব্যাংকের বুথ থেকেই জাল টাকার নোট বের হয়। এ ঘটনায় উত্তরা ব্যাংকের যশোর শাখার ম্যানেজার মোঃ শাহআলম বিষয়টি নিয়ে দুঃখ প্রকাশ করে মাপ চান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here