যশোরে একই মঞ্চে ঐক্যের বার্তা দিলেন চার এমপি

0
103

নিজস্ব প্রতিবেদক : সোমবার ঐতিহাসিক ৭ মার্চের গণসমাবেশে কোন্দল ভুল একই মঞ্চে সমাবেত হয়েছেন যশোর জেলা আওয়ামী লীগের শীর্ষ নেতা ও চারজন সংসদ সদস্য। তারা ভেদাভেদ ভুলে ঐক্যের ডাক দিয়েছেন। তারা বলেছেন, এই ঐক্য শুধু মঞ্চে না; থাকবে দলের যেকোনো ক্রান্তিলগ্নে। শীর্ষ নেতা ও সংসদ সদস্যদের এমন বক্তব্যেকে স্লোগানে স্লোগানে স্বাগত জানান নেতাকর্মীরা।

সোমবার বিকেলে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে শহরের দড়াটানা ভৈরব চত্ত¡রে জেলা আওয়ামী লীগের উদ্যোগে জনসমাবেশ অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যশোর-৬ কেশবপুর আসনের সংসদ সদস্য শাহীন চাকলদার, যশোর-(শার্শা) আসনের সংসদ শেখ আফিল উদ্দিন, যশোর-৩ (সদর) আসনের কাজী নাবিল আহমেদ, যশোর-৫ (মণিরামপুর) আসনের সংসদ সদস্য ও স্থানীয় সরকার পল্লী উন্নয়ন এবং সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টচার্য্য।

সমাবেশে প্রতিমন্ত্রী স্বপন ভট্টচার্য্য এমপি বলেন, যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি সম্পাদকের নির্দেশক্রমে আমরা এখন ঐক্যবন্ধ। ঐক্যের সময় এসেছে। আমাদের এই ঐক্য শুধু মঞ্চে না; রাজপথে-নির্বাচনে আর দলের যেকোনো ক্রান্তিলগ্নে।
যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এমপি বলেন, আগামী নির্বাচনে নতুন চ্যালেঞ্জ নিয়ে এগিয়ে যেতে হবে। দলকে আরও আধুনিক ও শক্তিশালী করে গড়ে তুলতে হবে। তাই সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। বর্তমানে যশোর জেলা আওয়ামী লীগে কোন বিভেদ নেই। শেখ হাসিনার নির্দেশনায় তৃর্ণমূল আওয়ামী লীগকে শক্তিশালী করতে সবাই মাঠে ঐক্যবদ্ধভাবে কাজ করছে।
যশোর-১ আসনের এমপি আফিল উদ্দিন বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন শেখ হাসিনার হাত ধরে প্রতিষ্ঠিত হওয়ার পথে। চারদলীয় জোটের জামায়াত বিএনপি এক হচ্ছে। তাই আগামি সংসদ নির্বাচনের আগে সবাইকে ঐক্যবন্ধ হতে হবে। শেখ হাসিনার নির্দেশে যশোরের সকল এমপি এখন ঐক্যবন্ধ। এই ঐক্যবন্ধ থেকেই আমাদের তৃর্ণমূলে পৌচ্ছাতে হবে।
যশোর-৩ আসনের সংসদ কাজী নাবিল আহমেদ বলেন, জেলা আওয়ামী লীগে সামান্য রেষারেষি থাকলেও এখন আর তা নেই। ঐক্যবদ্ধ থেকে আওয়ামী লীগের সকল উন্নয়ন জেলার বিভিন্ন প্রান্তে পৌঁছে দিতে হবে। তা না হলে বিএনপি জামায়াত শেখ হাসিনার উন্নয়ন যাত্রা ব্যহত করবে। তাই সবাই ঐক্যবন্ধ থেকে এক সাথে মাঠে কাজ করতে হবে।

যশোর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মুজিবুদ্দৌলা সরদার কনকের সঞ্চলনায় এসময় বক্তব্য রাখেন যশোর জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও যশোর পৌর সভার মেয়র মুক্তিযোদ্ধা হায়দার গণি খান পলাশ, যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক এমপি মনিরুল ইসলাম, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ আতিকুর বাবু, জেলা আওয়ামী লীগের সদস্য শওকত হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ, সাধারণ সম্পাদক শাহারুল ইসলাম, যশোর পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক এসএম মাহমুদ হাসান বিপুল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আসাদুজ্জামান মিঠু, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জ্যেৎস্না আরা মিলি প্রমুখ।