যশোরে এক এসএসআই এর বিরুদ্ধে তালাকপ্রাপ্ত স্ত্রীর সংবাদ সম্মেলন, এনএসঅই-এর জিডি

0
729

নিজস্ব প্রতিবেদক : সন্তান ফেরত পাওয়া ও নারী নির্যাতনের ব্যাপারে ন্যায় বিচার পাওয়ার আশায় বুধবার প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলন করেছেন ফারজানা ইয়াসমমিন। অন্যদিকে তিনি যশোরে কর্মরত এক এন এসআই এর তালাকপ্রাপ্ত স্ত্রী। এ দিকে সংবাদ সম্মেলনের পর পরই তার তালাকপ্রাপ্ত স্ত্রী ফারজানা ইয়াসমিনের বিরদ্ধে জিজি করেছেন এন এস আই সেলিম। যার নাম্বার (১৭৭১)
সংবাদ সম্মেলনে ফারজানা ইয়াসমিন বলেন২০০৯ সালে এন এসআই সেলিমের সাথে আমার বিবাহ হয়। এর পর ২০১৭ সালের জানুয়ারি মাসের ২৮ তারিখে যেীতুকের দাবিতে আমার কন্যা সন্তানকে রেখে আমাকে বাড়ি থেকে বের করে দেয়। তিনি বলেন আমি প্রশাসনকে জানিয়েও কোন ফল পাইনি।
এ ব্যাপারে এন এস আই সেলিমের কাছে জানতে চাইলে তিনি ম্যাগপাই নিউজকে বলেন, মাগুরা জেলার মোহাম্মদপুর উপজেলার অমেদপুর গ্রামে মঞ্জু নামে একটি ছেলের সাথে পরকিয়া করার কারনে আমাকে ছেড়ে চলে যায়।

তার নৈতিক চরিত্র খারাপ হওয়ায় মাস তিনেক আগে তাকে তালাক দিয়েছি। আর যৌতুকের কোনও দাবি আমি কখনোই করিনি।’

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘ফারজানা এরআগে একবার বাড়ি থেকে পালিয়ে ছিল। গত জানুয়ারির শেষে সে আবার পালায়। এ নিয়ে দু’পরিবারের মধ্যে আলোচনার ভিত্তিতে মীমাংসার চেষ্টা করা হলেও তারা আর অগ্রসর হননি।’
পরবর্তীতে অনেক যোগাযোগ করেও যখন আমার স্ত্রীকে আনতে না পারি, তখন ২৭/০২/২০১৭ তারিখ আমি আমার স্ত্রীকে তালাক দেই। তালাক পাঠালে সে নিতে অস্বীকৃতি জানায়। পরবর্তীতে প্রায় ১ মাস ৮ দিন পরে ৪/৪/২০১৭ তারিখে আমার নামে আমার স্ত্রী একটি যৌতুক নিরোধ আইনে মামলা করে। পরে ৫/৪/২০১৭ তারিখে ১০০ ধারায় নির্বহী ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করে। (যা খারিজ হয়ে গেছে)। পরে ১০/৪/২০১৭ তারিখে ১০৭/১১৪/১১৭ ধারায় নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা করে। (যা খারিজ হয়ে গেছে)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here