যশোরে করোনা ভ্যাকসিন প্রাপ্তির তালিকায় ৪৫ হাজার নাম

0
124

নিজস্ব প্রতিবেদক : যশোরে কোভিড-১৯ নভেল করোনাভাইরাসের ভ্যাকসিনের জন্য তালিকা প্রস্তুত করা হচ্ছে। তালিকায় গণমাধ্যমকর্মীসহ ৪৫ হাজার সরকারি-বেসরকারি কর্মকর্তা-কর্মচারীর নাম অন্তর্ভুক্ত হতে পারে। বিষয়টি নিশ্চিত করে সিভিল সার্জন অফিসের জেলা স্যানেটারি ইনসপেক্টর শিশির কান্তি পাল জানান, তালিকায়  গণমাধ্যম কর্মী, জেলা প্রশাসন, স্বাস্থ্যবিভাগ, জেলা পরিষদ, জেলা পুলিশ, বিজিবি, শিক্ষা প্রতিষ্ঠান ও ভিডিপি আনসার সদস্যের নাম থাকবে। তালিকা প্রায় শেষ পর্যায়ে। বুধবার নাগাদ তালিকা প্রস্তুত হতে পারে।

শিশির কান্তি পাল জানান, সোমবার পর্যন্ত গণমাধ্যম কর্মী, যশোর মেডিকেল কলেজ , ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল, নার্সিং ইনসস্টিটিউট ছাড়া অন্য প্রতিষ্ঠানগুলোর তালিকা হাতে পৌঁছেছে। সেই হিসেবে সাড়ে ৪২ হাজার সদস্যের নাম পাওয়া গেছে। মঙ্গলবারের মধ্যে বাকি প্রতিষ্ঠানগুলোর তালিকা আসতে পারে।

যশোরের সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন জানান, স্বাস্থ্য অধিদফতর থেকে করোনাভাইরাসের ভ্যাকসিনের চাহিদা চেয়ে নির্দেশনা পত্র এসেছে। এরপর তালিকা প্রস্তুতের কাজে নামে কর্মকর্তা কর্মচারীরা। বর্তমানে তালিকা প্রস্তুতের কাজ শেষ পর্যায়ে। করোনা মোকাবিলায় সম্মুখযোদ্ধাদের সামনে রেখে কয়েকটি সেক্টরের কর্মকর্তা কর্মচারীদের রাখা হচ্ছে এই তালিকায়।