যশোরে কর্মজীবি গৃহবধুকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে আহত

0
235

নিজস্ব প্রতিবেদক : যশোরে কর্মজীবি এক গৃহবধুকে উত্যক্তের প্রতিবাদকারী রেজাউল ইসলাম সজল (৪৪) নামে এক ব্যক্তিকে পিটিয়ে গুরুতর আহত হয়েছে। স্থানীয়রা সজলকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে দিয়েছেন।
আহত সজলের ভাই বাদল হোসেন ও যশোর পৌরসভার পুরাতন কসবা কাজীপাড়ার সংরক্ষিত আসনের কাউন্সিলর নাছিমা আক্তার জলি বলেন, যশোর ৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের কাজী সেন্টারের পাশে সজলের ভাড়াটিয়া মোশারফ হোসেনের স্ত্রী পারভীন আক্তার একটি মুদি দোকান দিয়ে জীবিকা নির্বাহ করে। ওই দোকানের পাশের চায়ের দোকনাদার পুরাতন কসবার কাঠোর ছেলে পাচো দোকানদার পারভীন আক্তারকে প্রায় সময় উত্যক্ত করছে। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে প্রতিদিনের মত পাচো ওই দোকানদারকে উত্যক্ত করতে থাকে। ঘটনাস্থলে পারভীনার বাড়ির মালিক রেজাউল ইসলাম সজল এসে জানতে পেরে তিনি ঘটনার প্রতিবাদ করেন। এতে ক্ষুদ্ধ হয়ে পাচো তাকে চলাকাঠ দিয়ে বেধড়ক পিটিয়ে পিটাতে থাকে। স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে দেয়।
ভুক্তভোগী পারভীন আক্তার জানান, পাচো তার দোকানের সামনে যে সব মহিলারা যাতায়াত করে তাদের সবাইকে বাজে কথা বলেন এবং প্রায়ই তাদেরকে উত্যক্ত করে। সে আসলে একজন বখাটে। স্থানীয়রা বিষয়টি জানলেও মান সম্মানের ভয়ে কেউ কোন কথা বলেন না।
জেনারেল হাসপাতালের ডাক্তার হালিমাতুজ্জোহরা সার্জরী ওয়ার্ডের ডাক্তার মনিরুজ্জামান লর্ডের উদ্বৃতি দিয়ে সাংবাদিকদের বলেন, সজলের মাথায় প্রচন্ড আঘাত করা হয়েছে। ২৪ ঘন্টা পার না হলে কিছু বলা যাবে না যাবে না ।
কোতয়ালী থানার ওসি (তদন্ত) আবুল বাশার সাংবাদিকদের বলেন, এরকম ঘটনা আমার জানা নেই। এখনই পুলিশ পাঠিয়ে খবর নিচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here