যশোরে কলেজ ছাত্রীর আত্মহত্যার প্ররোচনার মামলায় আসামি আটক

0
63

বিশেষ প্রতিনিধি : যশোর মণিরামপুরে কলেজছাত্রীর আত্মহত্যার প্ররোচনা মামলার আসামি হারুন অর রশিদকে আটক করেছে র‌্যাব। বুধবার ভোর ৪ টার দিকে কেশবপুর উপজেলার সাগরদত্ত কাঠি গ্রামের নেজার উদ্দিনের বাড়ি থেকে তাকে আটক করে। সে মণিরামপুর উপজেলার মনোহর নগর (দক্ষিণপাড়া) গ্রামের পীর আলী সরদারের ছেলে।
র‌্যাব যশোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কমা-ার এএসপি শাহিনুর রহমান জানান, র‌্যাব যশোর ক্যাম্পের আভিযানিক দল অভিযান চালিয়ে এজাহারভুক্ত পলাতক আসামি হারুন অর রশিদকে আটক করেছে। তার বিরুদ্ধে মণিরামপুর থানার একটি মামলা রয়েছে। ওই মামলায় সে পলাতক ছিল। তাকে মণিরামপুর থানায় হস্তান্তর করা হয়েছে।
প্রসঙ্গত. মণিরামপুর উপজেলার রোজিপুর গ্রামের প্রভাষক সুভাষ হালদার ও স্কুল শিক্ষিকা গীতা রানী হালদারের মেয়ে ভবদহ কলেজের এইচ এস সির প্রথম বর্ষের ছাত্রী সাথী হালদার রবিবার দুপুরে বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। কেশবপুর উপজেলার পাঁজিয়া গ্রামের বিকাশ পালের ছেলে পংকজ পাল দীর্ঘদিন সাথী হালদারকে ভালোবাসার পর বিয়ে না করে ভারতে পালিয়ে যাওয়ার ঘটনায় সাথী হালদার আত্মহত্যা করে। এ ঘটনায় তার পিতা ৫জনের বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনা মামলা করে। মামলার এজাহার ভুক্ত আসামি হারুণ অর রশিদকে র‌্যাব আটক করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here