যশোরে কলেজ ছাত্রের সন্ধান দাবিতে সংবাদ সম্মেলন

0
279

নিজস্ব প্রতিবেদক : যশোরে শার্শা উপজেলার পোর্ট থানা বারোপোতা গ্রামের মিজানুর রহমানের ছেলে বাগঅচড়া ডাঃ শেখ আফিল উদ্দীন ডিগ্রী কলেজের ইতিহাস অনার্স ২য় বর্ষের ছাত্র রেজোয়ান হোসেনকে খুজে পেতে তার পরিবার রোববার সকাল সাড়ে ১১টায় প্রেসক্লাব যশোরে এক সংবাদ সম্মেলন করেছে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ভাবি আফরোজা খাতুন অভিযোগ করেন, রেজোয়ান গত ০৪ আগষ্ট ২০১৬ইং বই কেনার জন্য বেনাপোল বাজারে আসে। সেখান থেকে সাদা পোশাকে রেজোয়ানকে তুলে নিয়ে যায়। পর্বর্তিতে তারা জানতে পরেন বেনাপোল পোর্টথানার এসআই নূর আলমের নেতৃত্বে রেজোয়ানকে তুলে নেয়া হয়। ঐদিন যোগাযোগ করলে পোর্টথানা কর্তারা বলেন রেজোয়ানকে আটক করে নাই। পরদিন থানায় অভিযোগ দিতে গেলে তা গ্রহন করেনি,এবং রেজোয়ানকে খোজার কোন সহযোগিতা পোর্টথানা তাদের করেনি বলে সংবাদ সন্মেলনে দাবি করা হয়। এমতাবস্হায় দির্ঘ প্রায় ১বৎসর হচ্ছে তাকে খুজে না পাওয়ার কারনে এসংবাদ সন্মেলন করে তার পরিবার। সে কারনে নিখোজ রেজোয়ান হোসেনকে খুজে পেতে সংবাদ সন্মেলনের মাধ্য্যমে মাননীয় প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও আইজিপি মহোদয়ের আন্তরিক হস্তক্ষেপ তারা কামনা করেছেন।
সংবাদ সন্মেলনে উপস্হিত ছিলেন মা ছেলেনা খাতুন, বাবা মিজানুর রহমান, ভাই রিপন হোসেন, চাচি জাহানারা খাতুন ও খালা ছালমা খাতুন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here