যশোরে কোচিং সেন্টারে স্কুলছাত্রকে পেটানোর অভিযোগে শিক্ষক গ্রেফতার

0
240

বিশেষ প্রতিনিধি : যশোরে সৃজনী কোচিং সেন্টার অ্যান্ড চিলড্রেনস ক্লাব কোচিং সেন্টারের এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত শিক্ষককের নাম শাহিন ইকবাল। ওই শিক্ষক কোচিং সেন্টারের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী নেহালকে বেধড়ক মারপিট করেছেন। মারপিটের কারণে ওই ছাত্রের হাতের একটি আঙুল ভেঙে যায়। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। নেহাল শহরের হরিনাথ দত্ত লেন এলাকার শেখ কুতুবউদ্দিনের ছেলে এবং নবকিশলয় স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্র।
আহতের বাবা শেখ কুতুব উদ্দিন জানান, তার ছেলে নেহাল শহরের রেল রোডের ‘সৃজনী কোচিং সেন্টার অ্যান্ড চিলড্রেনস ক্লাব’ নামে একটি প্রতিষ্ঠানে কোচিং করে। শনিবার দুপুরে সে কোচিং করতে যায়। সেন্টারের পরিচালক এমএসটিপি বালিকা বিদ্যালয়ের খ-কালীন শিক্ষক শাহিন ইকবাল ক্লাসে নেহালের কাছে বিজ্ঞান বিষয়ের পড়া জিজ্ঞাসা করেন। পড়া না পারায় তার কাছে বিজ্ঞান বইটি চান। নেহাল বই আনেনি জানালে শাহিন প্রথমে বেত দিয়ে মারপিট করেন। বেত ভেঙে গেলে কিল ঘুষিও মারেন। এতে নেহালের ডান হাতের বৃদ্ধাঙ্গুল ভেঙে যায় এবং হাত-পায়ে রক্ত জমাট বাঁধে। এরপর সে ছুটি নিয়ে বাসায় গিয়ে ঘটনা খুলে বলে।
ছেলেকে মারপিট করার ঘটনায় শেখ কুতুব উদ্দিন থানায় অভিযোগ করলে পুলিশ শাহিন ইকবালকে কোচিং সেন্টার থেকে আটক করে।
যশোর কোতয়ালী থানার ডিউটি অফিসার এসআই খাদিজা কোচিং সেন্টারের পরিচালক শাহিন ইকবাল আটকের কথা নিশ্চিত করেছেন। তবে মামলা হয়েছে কি না তা তিনি জানেন না বলে জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here