যশোরে কোনো বাহিনী থাকবে না, থাকবে শুধু পুলিশ বাহিনী-এসপি প্রলয় কুমার

0
326

নিজস্ব প্রতিবেদক : যশোরে প্রথম কর্মদিবসেই সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন যশোরের নতুন পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার। মতবিনিময়কালে তিনি বলেন, যশোরে কোনো অপরাধী বা তার কোনো বাহিনী থাকবে না, থাকবে শুধু পুলিশ বাহিনী। এরজন্য তিনি সাংবাদিকদের সঙ্গে একসাথে কাজ করার প্রত্যায় বক্ত করেন। পুলিশ সুপার বলেন, ‘পুলিশ-সাংবাদিকের কাজ একই। সাংবাদিকরা সমাজের জন্যে অনেক কাজ করেন। পুলিশও সমাজের অংশ। সমাজের ভালো কাজের জন্য পার্টনারশিপ জরুরি। কথা দিচ্ছি, মানুষকে সহযোগিতা করার স্বার্থে কাজ করবো।’
তিনি পুলিশ সদস্যদের হুঁশিয়ার করে বলেছেন, ‘পুলিশে টাকা-পয়সার কোনো লেনদেন হবে না। কোনো প্রকার দুর্নীতি-মাদকের সাথে সম্পর্ক থাকবে না। পুলিশ অন্যায় অত্যাচার-নিপীড়ন করলে তার বিরুদ্ধে অভ্যন্তরীণ ব্যবস্থা নেওয়া হবে। অপরাধকে যতটা নিয়ন্ত্রণ করা যায় তা দেখবো।’ তিনি সুন্দর যশোর গড়ার জন্য সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।
মতবিনিময় সভায় বক্তব্য দেন প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, সাবেক সভাপতি একরাম-উদ-দ্দৌলা, সম্পাদক আহসান কবীর, সাবেক সম্পাদক এসএম তৌহিদুর রহমান, যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ফারাজী আহমেদ সাঈদ বুলবুল, সাধারণ সম্পাদক এইচ আর তুহিন, দেশ টিভির আমিনুর রহমান মামুন, প্রথম আলোর মনিরুল ইসলাম, সময় টিভির জুয়েল মৃধা, যুগান্তরের ইন্দ্রজিৎ রায়, মাছরাঙা টিভির রাহুল রায় প্রমুখ। সভায় যশোর পুলিশের সিনিয়র অফিসাররা উপস্থিত ছিলেন।