যশোরে ক্যাডারদের হামলায় প্রাণ গেলো ছাত্রলীগ কর্মীর, আহত ৪

0
73

নিজস্ব প্রতিবেদক : যশোরের কচুয়ায় সন্ত্রাসীদের হামলায় মোহাম্মদ রাকিব নামে এক ছাত্রলীগ কর্মী নিহত হয়েছেন। আহত হয়েছেন যুবলীগ ও ছাত্রলীগের আরো চার নেতা।

রবিবার (১০ সেপ্টেম্বর) রাত দশটার দিকে এই হামলার ঘটনা ঘটে। পরে আহতদের যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। নিহত রাকিবের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকায় রেফার করা হয়েছিলো।

আহতদের অভিযোগ, স্থানীয় ইউপি চেয়ারম্যান লুৎফুর রহমান ধাবকের ক্যাডাররা লাঠি, শাবলসহ দেশীয় অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা করে।

নিহত রাকিব সদর উপজেলার রূপদিয়া এলাকার শাহাবুদ্দিনের ছেলে।

নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন নরেন্দ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাজু আহম্মেদ।

আহতরা হলেন, কচুয়া ইউনিয়ন যুবলীগ নেতা মোহাম্মদ আলী ক্লে, ইস্তাক আহমেদ অপু, শহিদুল ইসলাম ও সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য ইমরান আলী।

আহত ইমরান আলী বলেন, শনিবার যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের পিতা কচুয়া ইউনিয়নের কৃতি সন্তান কাজী শাহেদ আহমেদ স্মরণে শোকসভা করা হয়। এ কারণে তারা আমাদের ওপর ক্ষিপ্ত ছিলো। পরে তারা আমাদের ওপর হামলা করে। ঘটনার সময় আমরা নিমতলী টেকেরহাট বাজারে আমার দোকানে বসেছিলাম। এ সময় চেয়ারম্যান লুৎফুর রহমান ধাবকের ভাইপো হাফিজ ধাবক, সামাদ ধাবক, মুস্তাক ধাবক, আজিজ ধাবক, মফিজ ধাবক ও চেয়ারম্যানের ভাগ্নে ইসমাইল গাজী লাঠি, শাবল, চাপাতিসহ দেশীয় অস্ত্র নিয়ে আমাদের ওপর হামলা করে। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে যশোর সদর হাসপাতালে নিয়ে আসেন।

তিনি আরো জানান, রাকিবের অবস্থা খারাপ হওয়ায় তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (১১ সেপ্টেম্বর) দুপুরে তিনি মারা যান।