যশোরে খাদ্য সামগ্রী বিতরন

0
47

স্টাফ রিপোর্টার, যশোর: যশোর-৩ সদর আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের পক্ষ থেকে সদর উপজেলার নওয়াপাড়া ইউনিয়নে ও শহরের ৭ নং ওয়ার্ডে ৩০০ জন কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। প্রতি স্থানে ১৫০ প্যাকেট করে বিতরণ করা হয়। রবিবার (১১ জুলাই) সকালে নওয়াপাড়া ইউনিয়ন পরিষদের সামনে ও বিকালে ৭ নং ওয়ার্ড কাউন্সিলরের অফিসের সামনে থেকে বিতরণ করা হয়। এর আগে কাশিমপুর ইউনিয়নে ও জিলা পরিষদের সামনে এমপি কাজী নাবিল আহমেদের পক্ষে ত্রার্ণ বিতরণ করা হয়েছে।
উভয় স্থানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান জেলা পরিষদ সদস্য মেহেদী হাসান মিন্টু।
নওয়াপাড়া ইউনিয়নে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক সুখেন মজুমদার, সাবেক উপ-দপ্তর সম্পাদক অহিদুল ইসলাম তরফদার, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আবুল হোসেন খান, সাবেক সহ-সভাপতি মাহাবুবুর রহমান মৃদুল, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আয়ুব হোসেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী মিলন, জেলা যুবমহিলা লীগের সভাপতি মঞ্জুন্নাহার নাজনীন সোনালী, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক ওয়াহিদুজ্জামান বাবলু, জেলা যুবলীগের সদস্য এস এম রবি সিদ্দিকী, সদস্য কেরামত আলী, জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক লুৎফুল কবির বিজু, নওয়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওসমান গণি, নওয়াপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান সাজ্জাদ হোসেন রিপন, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের যুগ্ম-সাধারণ সম্পাদক ইনছার আলী, সাংগঠনিক সম্পাদক নূর ইসলাম আলো, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইমরান হোসেন, সহ-সভাপতি কায়েস আহমেদ রিমু, যুগ্ম-সাধারণ সম্পাদক ইমন হোসেন প্রমুখ।
বিকালে শহরের ৭ নং ওয়ার্ডে মেহেদী হাসান মিন্টু’র সাথে উপস্থিত ছিলেন যশোর পৌরসভার প্যানেল মেয়র মোকছিমুল বারী অপু, ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর রাজিবুল আলম, ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর সাহেদ হোসেন নয়ন, শহর আওয়ামী লীগনেতা তৌহিদুর রহমান, ডা. আকবর হোসেন, জেলা কৃষকলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা শেখ ফারুক হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ফয়সাল খান, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক প্রভাষক লিয়াকত আলী সদস্য মঈন উদ্দিন, সদর শাখা নেতা জাহিদ হাসানসহ মেহেদী হাসান মিন্টু’র সফরসঙ্গীবৃন্দ।