যশোরে গলায় ফাস নিয়ে মাদ্রাসা ছাত্রী সহ দু’জনের আত্বহত্যা

0
274

নিজস্ব প্রতিবেদক: যশোরে পৃথক ঘটনায় গলায় ফাস দিয়ে মাদ্রাসা পড়ুয়া ছাত্রী সহ দু’জনের মৃত্যু হয়েছে। মৃতরা হচ্ছে যশোর মনিরামপুর উপজেলার গাংড়া গ্রামের তেলপাম্পের পাশে শাহিনূর গাজীর মেয়ে ও স্হানিয় ফতোয়াবাজ ডিগ্রী মাদ্রাসার ১০ম শ্রেণীর ছাত্রী শাহনাজ পারভিন(১৬)এবং যশোর পোর্টথানা এলাকার ভবেরবেড় গ্রামের জয়নাল শেখের ছেলে মিলন শেখ(২৩)।পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য্য যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে প্রেরন করেছে।

নিহতের বোনাই লিটন ও হাসপাতাল সূত্রে জানাযায়, শাহনাজ পারভিন ঠিকঠাক পড়ালেখা করতে চায়না বলে বৃহস্পতিবার বিকালে মা ঝরনা খাতুন সামান্য বকাঝকা করে। সেকারনে অভিমান করে নিজবাড়ীতে আড়ার সাথে উড়না পেচিয়ে গলায় ফাস দেয়। স্হানিয়রা তাকে উদ্ধার করে প্রথমে মনিরামপুর স্বাস্হ কমপ্লেক্সে পরে ওইদিন সন্ধা ৭টায় যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল সাড়ে ৭টায় ডা.মাসফিকুর রহমান তাকে মৃত ঘোষনা করেন।

অপরদিকে পুলিশ ও হাসপাতাল সূত্রে জানাযায়, মিলন শেখ ওই এলাকার ছায়রা খাতুনের বাড়িতে মাসিক বেতনে শ্রমিকের কাজ করতেন। শুক্রবার ভোরে এলাকার চাতরার বিলের পাশে আব্দুল লতিফের জমির একটি মেহগনি গাছে দড়ী পেচিয়ে গলায় ফাস দেয়। এতে তার মৃত্যু হয়। এরপর স্থানীয় থানা পুলিশের এসআই কাজী এহসানুল হক নিহতের লাশ উদ্ধার করে সূরতহাল শেষে ময়না তদন্তের জন্য্য ওইদিন দুপুরে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে প্রেরন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here