যশোরে গলায় ফাস নিয়ে স্কুল ছাত্রী সহ দু’জনের মৃত্যু

0
230

নিজস্ব প্রতিবেদক, (যশোর): যশোরে গলায় ফাসদিয়ে স্কুল ছাত্রী সহ দুইজনের মৃত্যু হয়েছে। মৃতরা হচ্ছে যশোর সদর উপজেলার গাইদগাছি গ্রামের সরোয়ার হোসেনের মেয়ে ছাদিয়া খাতুন (১৪) সে এলাকার জঙ্গলবাধান মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী। এবং যশোর কেশবপুরের বসুন্দীয়া গ্রামের আব্দুল গণীর স্ত্রী রোজীনা আক্তার (৩৭)। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য্ যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে প্রেরন করেছে।

চাচা দেলোয়ার ও হাসপাতাল সূত্র্রে জানাযায়, রহস্যজনক ভাবে পারিবারিক কলহের জের ধরে শনিবার সন্ধারাতে ছাদিয়া নিজবাড়ীতে গলায় ফাস দেওয়ার সময় উপর থেকে নিচে পড়ে গুরুতর আহত হয়। স্হানিয়রা তাকে উদ্ধার করে রাত সোয়া ১০টায় যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে নেয়। জরুরী বিভাগে ডা, আব্দুল্লাহ আল মামুন তাকে মৃত ঘোষনা করে বলেন হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

অপরদিকে হাসপাতাল সূত্রে জানাযায়, রোজীনা আক্তার শনিবার কোন এক সময় নিজবাড়ীতে আড়ার সাথে দড়ি পেচিয়ে গলায় ফাস দেয়। স্হানিয় থানা পুলিশের এসআই ফকির ফেরদৌস আলী নিহতের লাশ উদ্ধার করে সূরতহাল শেষে ময়না তদন্তের জন্য রোববার সকালে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে প্রেরন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here